চার সিটিতে নির্বাচন সুষ্ঠু হলে আ.লীগ প্রার্থীদের জামানত বাজেয়াপ্ত হতো : খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার « আগের সংবাদ
পরের সংবাদ» ৩০ জুন ২০১৩, ২৩:৫৪ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, চার সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থীরা জয়ী হলেও তত্ত্বাবধায়কের দাবি থেকে আমরা এক ইঞ্চিও সরবো না।
গতরাতে বরিশাল সিটি করপোরেশনের ১৮ দল সমর্থিত নবনির্বাচিত মেয়র আহসান হাবিব কামাল খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত্ করতে এলে তিনি একথা বলেন।
রাত সাড়ে ৮টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ সাক্ষাত্ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে ১৮ দলীয় জোট-সমর্থিত নির্বাচিত কাউন্সিলররাও উপস্থিত ছিলেন।
এ সময় খালেদা জিয়া আরও বলেন, গাজীপুর সিটি নির্বাচনে আমাদের প্রার্থী এগিয়ে। কিন্তু সেখানে ষড়যন্ত্র চলছে। গুণ্ডা ও সন্ত্রাসী বাহিনী পাঠানো হচ্ছে নির্বাচনী মাঠে।
শনিবার সংসদে প্রধানমন্ত্রীর বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে আমরা নতুন কিছু পাইনি। তিনি ভাঙা রেকর্ড বাজিয়েছেন। তার বক্তব্যে কোনো দিকনির্দেশনা ছিল না।
দলের নেতাকর্মীদের উদ্দেশ খালেদা জিয়া বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনে চার সিটি নির্বাচনে আমাদের জয় হয়েছে। ভবিষ্যতেও ঐক্যবদ্ধ থাকতে হবে।
সদ্যসমাপ্ত চার সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থীদের জামানত বাজেয়াপ্ত হতো বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন, বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া। সরকার-সমর্থিত প্রার্থীদের ব্যালট বাক্সে ইচ্ছামতো সিল মেরে ভোট দেয়া হয়েছে।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে