Amardesh
আজঃঢাকা, সোমবার ০১ জুলাই ২০১৩, ১৭ আষাঢ় ১৪২০, ২১ শাবান ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিকী
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

নরসিংদীতে আ.লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ : মৌলভীবাজারে বিদেশি ঝিনাইদহে ঠিকাদার লোহাগড়ায় কৃষক বন্দরে নৈশপ্রহরী খুন

ডেস্ক রিপোর্ট
পরের সংবাদ»
নরসিংদীতে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে যুবলীগ নেতার বাবা নিহত হয়েছেন। ঝিনাইদহে ঠিকাদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। যশোরের নওয়াপাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। নারায়ণগঞ্জের বন্দরে এক নৈশপ্রহরী খুন হয়েছে। মৌলভীবাজারে বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নারী খুন হয়েছে। নড়াইলের লোহাগড়ায় কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বাগেরহাটে তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :
নরসিংদীতে আ.লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ : নরসিংদীর সদর উপজেলার আলোকবালিতে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে যুবলীগের একজন নিহত হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছে। এদের মধ্যে মুমূর্ষু অবস্থায় টেঁটা ও গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ইউনিয়ন বিএনপির সভাপতি আকরামুল ইসলাম সমিরকে আটক করেছে পুলিশ।
গত শনিবার রাতে ও গতকাল সকালে সদর উপজেলার আলোকবালী গ্রামে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া। নিহত হাজী লিয়াকত আলী (৫৫) আলোকবালী ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেনের বাবা।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বছরের ১৫ এপ্রিল আলোকবালী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আবদুর রাজ্জাক সরকারকে নরসিংদী বাজারে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে বিএনপির একাধিক নেতাসহ ১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এ ঘটনার পর থেকে আলোকবালীতে বিএনপি ও আওয়ামী লীগ মুখোমুখি অবস্থানে ছিল। মাঝে মধ্যে সংঘর্ষও হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী আরও জানায়, দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন বিএনপির সভাপতি আকরামুল ইসলাম সমির ও মিজান মেম্বারের সঙ্গে ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেনের দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে বিল্লালের সমর্থকরা শনিবার সন্ধ্যায় বিএনপিকর্মী খোরশেদকে মারপিট করে।
এ ঘটনার পরে সকালে বিল্লালের বাড়িতে তার বাবা লিয়াকত আলীর মৃতদেহ পাওয়া যায়। লিয়াকত ছাড়া রাতে ওই বাড়িতে আর কেউ ছিল না। এ খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের সন্ত্রাসীরা খোরশেদের বাড়িতে প্রবেশ করে তাকে গুলি করে। এ সময় টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে আরও ৪ জন আহত হয়।
সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামানের ধারণা, লিয়াকত আলীর স্বাভাবিক মৃত্যু হয়েছে। তাকে কেউ খুন করেনি। মিথ্যা সংবাদ পরিবেশন করে এলাকায় উত্তেজনা তৈরি করার জন্য দুষ্কৃতকারীরা এ ঘটনা ঘটিয়ে ফায়দা লুটের চেষ্টা করছে।
ঝিনাইদহে ঠিকাদারের লাশ উদ্ধার : ঝিনাইদহে খোন্দকার সুলতান আহমেদ (৪২) নামে এক ঠিকাদারের হাত-পা বাঁধা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সদর উপজেলার ধানহাড়িয়া গ্রামের মাঠের একটি পাটক্ষেতের পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত সুলতান আহমেদ ঝিনাইদহ সদর উপজেলার ছোটকামারকুণ্ডু গ্রামের খোন্দকার আবদুল মজিদের ছেলে। পুলিশ জানায়, সকালের দিকে গ্রামবাসী পাটক্ষেতের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হত্যাকারীরা তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে পাটক্ষেতের পাশে লাশ ফেলে রেখে গেছে বলে মনে করা হচ্ছে। গতকাল একটি ঠিকাদারি কাজের ১৯ লাখ টাকা বিল তোলার কথা ছিল তার। ওই ঠিকাদারি কাজের বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। এ ঘটনায় সদর থানায় একটি হত্যামামলা হয়েছে।
নিহতের ভাই জাফর খোন্দকার জানান, গত শনিবার বিকালে সুলতান আহমেদকে বাসা থেকে ফোন করে ডেকে আনেন চঞ্চল নামের এক ঠিকাদার। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রাতে বাড়িতে ফেরেনি।
নওয়াপাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন : যশোরের শিল্প শহর নওয়াপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের দায়ের কোপে আহত বড়ভাই দুই সন্তানের জনক রিপন হোসেন (২৮) মারা গেছেন। তিনদিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সার পর গতকাল বিকালে তিনি মারা যান। নিহতের পরিবার জানায়, গত বৃহস্পতিবার নওয়াপাড়া ড্রাইভারপাড়া এলাকার হায়দার আলীর ছেলে রিপন হোসেনের স্ত্রী ও রায়হান হোসেন স্ত্রীর মধ্যে তুচ্ছ পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এ নিয়ে শুক্রবার সকালে দুই ভায়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয় যা পরে সংঘর্ষের রূপ নেয়। একপর্যায়ে ছোট ভাই রায়হান ধারালো অস্ত্র দিয়ে বড়ভাই রিপনের দুই পায়ে কোপ দেয়। এতে রিপন হোসেন গুরুতর আহত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল বিকালে তিনি মারা যান। ঘাতক ছোট ভাই রায়হানকে আটক করতে পারেনি পুলিশ।
বন্দরে নৈশপ্রহরী খুন : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় একটি গ্যারেজের নৈশপ্রহরীকে শ্বাসরোধে হত্যা করে ৩টি সিএনজি লুট করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে উপজেলার মদনপুর উত্তর চাঁনপুর এলাকার আবদুর রউফের গ্যারেজে এ ঘটনা ঘটে। নিহত নৈশপ্রহরীর নাম নুরুল ইসলাম (৫৫)। তিনি একই এলাকার তোরাব আলীর ছেলে। পুলিশ জানায়, মদনপুরের উত্তর চাঁনপুর এলাকার আবদুর রউফের গ্যারেজে নুরুল ইসলাম দীর্ঘদিন নৈশপ্রহরী হিসেবে কাজ করে আসছিলেন। শনিবার রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে গ্যারেজে থাকা ৩টি সিএনজি (নারায়ণগঞ্জ-ফ-১১-৪৫৫৭, নারায়ণগঞ্জ-ফ-১১-২৭৯০ এবং নারায়ণগঞ্জ-ফ-১১-৩৭১৬) নিয়ে যায়।
মৌলভীবাজারে বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নারী খুন : মৌলভীবাজারের বিসিক শিল্প নগরীর পাশে মৌলভীবাজার-শ্রীমঙ্গল রোডের ওপর নিজের ব্যবহৃত প্রাইভেট কার থেকে ব্রিটিশ সিটিজেনশিপ বাংলাদেশী বংশোদ্ভূত বিবাহিতা নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সেহলিনা ইলাত ইউনা (২৪)। গত শনিবার রাত সাড়ে এগারোটার দিকে সদর থানা পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, বছর তিনেক আগে জামিলুর রশীদ নামের এক লন্ডন প্রবাসীর সঙ্গে ইউনার বিয়ে হয়। রোজা পালন করার জন্য লন্ডন থেকে মাসখানেক আগে মৌলভীবাজার শহরের টিবি হাসপাতাল রোডের ২৩ বনানী নামক তার নানীর বাসায় আসেন। তার কোনো সন্তান নেই। প্রায় রাতেই তিনি নিজস্ব প্রাইভেট কার নিয়ে বেড়াতে আসতেন। শনিবার রাত এগারোটার দিকে এলাকাবাসী রাস্তার ওপর একটি প্রাইভেট কার পরিত্যক্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কারের দরজা লাগানো অবস্থায় সেহলিনা ইলাত ইউনার লাশ দেখতে পায়। লাশের মাথার পেছন দিকে আঘাতে চিহ্ন পাওয়া গেছে।
লোহাগড়ায় কৃষককে কুপিয়ে হত্যা : এলাকার আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের লোহাগড়ায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা মহসিন মোল্যা (৩০) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে। মহসিনকে বাঁচাতে গেলে অস্ত্রধারীরা মহিলাসহ অন্তত ১০ জনকে আহত করে। গতকাল দুপুরে ইতনা ইউনিয়নের চর পরানপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মহসিন ইয়ার আলীর ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের মোল্যা ও মীনা পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। এরই জেরে গতকাল দুপুরে ওত পেতে থাকা মীনা পক্ষের লোকজন জমিতে কাজ শেষে বাড়ি ফেরার পথে বাড়ির অদূরে মহসিনের ওপর হামলা চালায়। শরীরের বিভিন্ন স্থানে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি আঘাতে মহসিন গুরুতর আহত হন। পরে লোহাগড়া হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
বাগেরহাটে তিনজনের অস্বাভাবিক মৃত্যু : গতকাল দুপুরে বাগেরহাটে তিনজনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, উপজেলার গুলিশাখালী গ্রামের দিনমজুর জাকির মোল্লা (৪০) কীটনাশক পান করে গত শনিবার বিকালে আত্মহত্যা করে। তবে কী কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। জাকির মোল্লা গুলিশাখালী গ্রামের মৃত তাহের মোল্লার ছেলে। জাকির মোল্লার প্রতিবেশী জাহিদুল জানায়, দিনমজুর জাকির মোল্লা দীর্ঘদিন দায়-দেনায় ভুগছিলেন। এজন্য তিনি আত্মহত্যা করেছেন। এদিকে মংলা উপজেলার বুড়িরডাঙ্গা মঠ এলাকার কালিচরণ রায়ের মেয়ে পুতুল রায় ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। মৃত পুতুল রায় দীর্ঘদিন স্পাইনাল কডের যন্ত্রণায় ভুগছিলেন বলে এলাকাবাসী জানান। অপরদিকে, ফকিরহাট উপজেলার জাড়িয়া এলাকায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে গত শনিবার সকালে ফজলুর রহমান (২৮) নামের এক যুবকের মৃত্যু ঘটেছে। তিনি সিঙ্গাতি-জাড়িয়া এলাকার শেখ মোসলেম উদ্দিনের ছেলে। পুলিশ জানায়, ফজলুর রহমান নিজ বাড়িতে বিদ্যুতের লাইনে কাজ করছিলেন। এ সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পাবনায় কোন্দলে যুককের মৃত্যু : পাবনার ঈশ্বরদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে গত শনিবার রাতে লিখন মালিথা (২৮) নামের এক যুবক মারা গেছেন। পুলিশ শনিবার রাতেই শহরের পশ্চিমটেংরী পিয়ারাখালী জামে মসজিদ সংলগ্ন একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। ঈশ্বরদী থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মুলাডুলি ইউনিয়নের দুবলাচরা গ্রামের জাকির হোসেন মালিথার ছেলে লিখন মালিথা গত শুক্রবার কয়েকজন বন্ধু নিয়ে পিয়ারখালী যায়। মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিখনের চাচা আবদুল খালেক মালিথা বলেন, লিখন একজন মাদকসেবী।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, লিখন কয়েকজন বন্ধু নিয়ে শুক্রবার রাতে পিয়ারখালী যায়। সেখানে কয়েকজনের সঙ্গে মাদকের ব্যবসা নিয়ে লিকনের সঙ্গে ঝগড়া হয়। কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের ধাওয়া খেয়ে লিখন দৌড়ে পালানোর চেষ্টা করে এবং একটি পুকুরে ঝাঁপিয়ে পড়ে পানিতে ডুবে মারা যায়। লিখন মাদকসেবী ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল বলে পুলিশ জানায়। স্থানীয়রা জানায়, রাত সাড়ে আটটার দিকে যুবকদের মাদকের ব্যবসা নিয়ে চেঁচামেচি শুনে এলাকাবাসী বের হয়ে দেখেন কয়েকজন দৌড়াদৌড়ি করছে। পুলিশ জানায়, বন্ধুদের অভ্যন্তরীণ গোলযোগের কারণে লিখন পানিতে ঝাঁপ দিয়ে মারা যায়।
জগন্নাথপুরে গৃহবধূর আত্মহত্যা : গতকাল সুনামগঞ্জের জগন্নাথপুরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। পুলিশ ও এলাকাবাসী জানান, পৌর এলাকার ইকড়ছই গ্রামের রুবেল আহমদের স্ত্রী মিছবাহ বেগম শনিবার রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
চারঘাটে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু : রাজশাহীর চারঘাটে পদ্মায় ডুবে ৪র্থ শ্রেণীর ছাত্র সাব্বির মারা গেছে। সাব্বির চারঘাট হেমন্ত মোড়ের আবদুল গফুরের ছেলে। স্থানীয়রা জানান, গত মঙ্গলবার সাব্বির ও একই গ্রামের ইমান হোসেনের ছেলে সরদহ মডেল উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র আলিমুন মইন অন্তুু বাঘা উপজেলার আলাইপুর গ্রামে গিয়াস উদ্দিনের বাড়িতে বেড়াতে যায়। দুপুরের দিকে পদ্মা নদীতে গোসল করতে যায় তারা। একপর্যায়ে গোসল করার সময় তারা পানিয়ে তলিয়ে যায়। এ সময় আলিমুনকে উদ্ধার করা সম্ভব হলেও সাব্বির ডুবে যায়। পরে সাব্বিরকে উদ্ধার করে বাঘা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।
কাউনিয়ায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে দফতরির মৃত্যু : গত শনিবার সকালে রংপুরের কাউনিয়ায় বিদ্যুতের তারে জড়িয়ে কলেজের এক দফতরি মারা গেছেন। এলাকাবাসী জানায়, উপজেলার মীরবাগ মহেশা গ্রামের মহুবর রহমান বিদ্যুতের জিআই তার দিয়ে তার আমগাছ প্যাঁচিয়ে রাখেন। মীরবাগ কলেজের দফতরি কমোদ চন্দ্র গত শনিবার সকালে ওই আমগাছের নিচ দিয়ে যাচ্ছিলেন। এ সময় কিছু বুঝে ওঠার আগেই তিনি বিদ্যুতের তারে জড়িয়ে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন।
আগৈলঝাড়ায় সংঘর্ষে নিহত ১ : বরিশালের গৌরনদী উপজেলার বাবুগঞ্জের ভুতুরদিয়া গ্রামে গত শনিবার দুপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। গৌরনদী হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত বাসেত হাওলাদারের ছেলে রাজমিস্ত্রি ইউনুস হাওলাদার (৫৫) একই গ্রামের সর্দার সোহাগ চোকদারের অধীনে কাজ করতেন। কাজ করার সুবাদে সোহাগের কাছে ইউনুস দুই হাজার টাকা পায়। দীর্ঘদিনেও সোহাগ ওই টাকা পরিশোধ করেনি। গত শনিবার দুপুরে ইউনুস সোহাগের কাছে পাওনা টাকা চাইতে গেলে এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সোহাগ চোকদার ও তার ভাই মধু চোকদার বাঁশ দিয়ে ইউনুসের মাথায় আঘাত করে। বাঁশের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা ইউনুসকে গৌরনদী হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ইউনুসের স্ত্রী রাবেয়া বেগম ও ছেলে সফিকুর রহমানকেও মারধর করা হয়।
মৌলভীবাজারে ইউএনওর গাড়িচাপায় রিকশাচালক নিহত : মৌলভীবাজার সদর উপজেলা ইউএনওর গাড়িচাপায় এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল দুপুরের দিকে শহরের পশ্চিমবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, মৌলভীবাজার সদর উপজেলা ইউএনও আশরাফুল হক খান তার বাচ্চাকে স্কুলে নেয়ার সময় নিজেই গাড়ি চালাচ্ছিলেন। শহরের সিলেটি বাসস্ট্যান্ডের কাছে আসামাত্র দাঁড়িয়ে থাকা এক রিকশাচালককে চাপা দেন তিনি। এতে ঘটনাস্থলেই রিকশাচালক মারা যায়। ঘটনার পরপরই ইউএনও কৌশলে সরে পড়েন।
মুন্সীগঞ্জে তরুণীর লাশ উদ্ধার : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার যশুলদিয়া এলাকা থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, গতকাল সকালে ঢাকা-দোহার সড়কের পাশে তরুণীর (২২) লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় পথচারীরা। তরুণীর পরনে ছিল হলুদ সালোয়ার-কামিজ। লাশে আঘাতের চিহ্ন ছিল।
নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ : ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কুমারদিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং ১০ জন আহত হয়েছে। স্থানীয়রা জানায়, গতকাল সকালের দিকে খুলনা থেকে ঢাকাগামী মধুমতি পরিবহনের একটি বাস নগরকান্দার কুমারদিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকান ভেঙে খাদে পড়ে যায়। এ সময় দোকানে বসা মুক্তিযোদ্ধা তারা মিয়া ঘটনাস্থলেই নিহত এবং ১০ জন আহত হন। আহতদের ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। নিহত তারা মিয়া কুমারদিয়া গ্রামের মৃত পচা মাতুব্বরের ছেলে।
মুক্তাগাছায় কিশোরীর আত্মহত্যা : ময়মনসিংহের মুক্তাগাছায় মহিষতারা গ্রামে বড় ভাইয়ের সঙ্গে অভিমান করে মুক্তা বেগম নামে এক কিশোরীর আত্মহত্যা করেছে। পুলিশ তার লাশ উদ্ধার করে। ষষ্ঠ শ্রেণীর ছাত্রী মুক্তা আক্তার স্কুল থেকে গত শনিবার বিকালে বাড়ি ফিরে। এ সময় বড় ভাই মানিক মিয়া তাকে গোসল সেরে ভাত খেতে বলেন। এ নিয়ে বড় ভাইয়ের সঙ্গে মুক্তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মুক্তা বাড়ি থেকে রাগ করে বের হয়ে যায়। এরপর রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। গতকাল সকালে বাড়ির পাশে একটি গাছে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ পাওয়া যায়।