Amardesh
আজঃঢাকা, সোমবার ০১ জুলাই ২০১৩, ১৭ আষাঢ় ১৪২০, ২১ শাবান ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিকী
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

ফ্যাশন : ঈদের আগাম প্রস্তুতি

« আগের সংবাদ
পরের সংবাদ»
কে-ক্র্যাফট
ঈদ এদেশের সবচেয়ে বড় আনন্দ উত্সব। দেশের প্রতিটি ফ্যাশন হাউস ঈদ উপলক্ষে নতুন নতুন ডিজাইনের পোশাক দিয়ে তাদের ঈদ প্রস্তুতি সম্পন্ন করে। ক্রেতা, শুভানুধ্যায়ীদের নতুন কিছু দেয়ার জন্য দেশের অন্যতম প্রধান ফ্যাশন হাউস কে ক্র্যাফট তার প্রস্তুতি সম্পন্ন করেছে।
আমাদের দেশের তাঁতজাত বস্ত্রের ট্রেডিশনাল সূচিকর্মকে আধুনিকভাবে উপস্থাপনের জন্য কে ক্র্যাফট ডিজাইনস স্টুডিও কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। দেশের প্রত্যেকটি তাঁত অঞ্চলে এবং প্রায় প্রতিটি কারুশিল্প এলাকায় কে ক্র্যাফট কর্মী বাহিনীর অক্লান্ত পরিশ্রম, ডিজাইন স্টুডিওর মেধা-মনন এবং ক্রেতাদের ভালোবাসা ও সমর্থনে কে ক্র্যাফট ২০ বছর ধরে এগিয়ে চলেছে।
২৫ জুন ২০১৩ থেকে প্রতিটি কে ক্র্যাফট আউটলেটে নতুন নতুন ডিজাইনের শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, শর্টপাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট, শিশু পোশাকসহ নানা উপহার সামগ্রী ও ঘর সাজানোর অনুষঙ্গ পৌঁছে গেছে। নানা রং, বিন্যাস, অলঙ্করণ ও নিরীক্ষায় ঈদ পোশাকের কালেকশন সাজিয়েছে কে ক্র্যাফট। মেয়েদের পোশাকের মধ্যে শাড়ি, সালোয়ার-কামিজ, টপসের সঙ্গে রয়েছে ম্যাচিং গহনা, স্যান্ডেল ও ব্যাগ। পোশাকের অরনামেন্টেশন ও ভ্যালু এডিশনে রয়েছে উত্সবের আমেজ। রঙের ক্ষেত্রে উজ্জ্বল রং—নীল, সবুজ, লাল ও কালোর ব্যবহার রয়েছে।
কে ক্র্যাফটের আউটলেট ঠিকানা : বনানী ১১ নম্বর রোড, নিউ বেইলি রোড, সীমান্ত স্কয়ার, প্লাজা এআর, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশীদশ বসুন্ধরা সিটি লেভেল-৭, দেশীদশ-হাশিম টাওয়ার, তেজগাঁও আ/এ, গুলশান লিংক রোড, যমুনা ফিউচার পার্ক, উত্তরা টাওয়ার : উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ ও চট্টগ্রাম দেশীদশ।

ইজি
ঈদ সামনে রেখে ফ্যাশন হাউস ইজি সেজেছে নতুন সাজে। ঈদ উপযোগী নতুন সব রং ও ডিজাইনের পোশাক নিয়ে এসেছে ইজি। ফ্যাশন হাউস ইজি সব সময়ই প্রতিটি উপলক্ষে নতুন পোশাক নিয়ে আসে। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে ইজি সব শো-রুম সেজেছে নতুন সব ডিজাইনের পোশাকে। ইজির এসব পোশাক ডিজাইন করে থাকেন তৌহিদ চৌধুরী। ইজিতে থাকছে টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়। ঢাকাসহ সারা দেশে ইজির ১২টি শোরুম।
এলিফ্যান্ট রোড, শাহবাগ, আজিজ সুপার মার্কেট, শান্তিনগর, সিলেট, যাত্রাবাড়ী, মিরপুর, উত্তরা, চট্টগ্রাম।

বর্ষার পোশাক ভিসা
আষাঢ়-শ্রাবণ দুই মাস বর্ষাকাল। বর্ষাকালে সাধারণত গরম থাকে, তাই এই গরমে চাই হালকা সুতি কাপড়ের পোশাক। বর্ষার কথা মাথায় রেখে ফ্যাশন হাউস ভিসা নিয়ে এসেছে নতুন পোশাক। টি-শার্ট, পলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। তারুণ্যের ভাবনা মাথায় রেখে সব সময় কালারফুল সব ডিজাইন নিয়ে আসে ফ্যাশন হাউস ভিসা। বর্ষার এসব পোশাকের দামও নির্ধারণ করা হয়েছে ক্রেতাদের নাগালের মধ্যে। ভিসা ফ্যাশন হাউসটি সবসময় চায় নতুন সব ডিজাইন নিয়ে কাজ করার। তাই তাদের হাউসে তারা নিয়ে এসেছে বর্ষা উপযোগী নতুন কিছু ডিজাইন। খুচরা ও পাইকারি বিক্রি করা হয় ।
ঠিকানা : ১৩১, আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা। সিলেট : জিন্দাবাজার রোড, নয়ারপুল, সিলেট।
বার্ডস আই
এসেছে বর্ষাকাল। চারদিকে বৃষ্টির টুপটাপ শব্দ। আর বর্ষার এ সময়ে দেশীয় ডিজাইনে সেরা ফ্যাশন হাউস বার্ডস আই এনেছে শত শত ডিজাইনের নতুন পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া ও শর্টপাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি বর্ষাকালের উপযোগী এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের দুটি শো-রুমে। আকর্ষণীয় এসব পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে আরামদায়ক কাপড়। বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারা দেশে পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬ ও ৮ (২য় তলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০।