Amardesh
আজঃঢাকা, শনিবার ১৮ মে ২০১৩, ২০১৩, ৪ জ্যৈষ্ঠ ১৪২০, ৭ রজব ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২.০০টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিকী
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

চট্টগ্রামে জামায়াত নেতা গ্রেফতার গাড়িতে আগুন

চট্টগ্রাম ব্যুরো
« আগের সংবাদ
পরের সংবাদ»
চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে জামায়াতের এক নেতাকে আটক করেছে পুলিশ। স্থানীয় মুরাদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির আশরাফ উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
গতকাল বেলা ১টার দিকে আশরাফের নিজ বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় আটটি মামলা আছে বলে পুলিশ জানায়।
সীতাকুণ্ড থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুরে আশরাফ উদ্দিনের গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সম্প্রতি সীতাকুণ্ড থানা এলাকায় হরতালসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে আশরাফ উদ্দিনের বিরুদ্ধে দ্রুত বিচারসহ আটটি মামলা আছে।
আমাদের সীতাকুণ্ড প্রতিনিধি জানান, জামায়াত নেতা আশরাফকে গ্রেফতার করায় গতকাল বিকাল ৪টায় বাড়বকুণ্ড জামায়াতের এক বিক্ষোভ মিছিল বদরুল আলমের নেতৃত্বে বের হয়েছে। মিছিল শেষে জামায়াত নেতারা বলেন, সরকার প্রাকৃতিক দুর্যোগের সময়ও নিরপরাধ জামায়াত নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার চালিয়ে যাচ্ছে।
এদিকে সীতাকুণ্ড পৌর সদরের দক্ষিণ বাইপাসে বিকাল ৫টার সময় ঝটিকা মিছিল করে তিনটি গাড়িতে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।