Amardesh
আজঃঢাকা, বুধবার ০১ মে ২০১৩, ১৮ বৈশাখ ১৪২০, ১৯ জমাউস সানি ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিকী
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

বাগেরহাট প্রশাসনের সব ধরনের সংবাদ বর্জন করবে গণমাধ্যম কর্মীরা

বাগেরহাট প্রতিনিধি
« আগের সংবাদ
পরের সংবাদ»
বাগেরহাট প্রেস ক্লাবের সদস্য সাংবাদিকরা বাগেরহাট জেলা প্রশাসনের সব ধরনের সংবাদ পনের দিনের জন্য বর্জন করার সিদ্ধান্ত নিয়েছে। একই সঙ্গে বাগেরহাট জেলা প্রশাসনের সব ধরনের আমন্ত্রণপত্রও বর্জনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বাংলাদেশ পর্যটন করপোরেশন আয়োজিত এক কর্মশালায় আমন্ত্রিত ১০ জন সাংবাদিকের সঙ্গে বৈষম্যমূলক আচরণের প্রেক্ষিতে সন্ধ্যায় প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত জরুরি সাধারণ সভা থেকে প্রতীকী এই সিদ্ধান্ত নেয়া হয়। বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মো. মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভা থেকে এ ঘটনায় জেলা প্রশাসনের ভূমিকার নিন্দা জ্ঞাপন করা হয় এবং সর্বসম্মতিক্রমে নিন্দা প্রস্তাব গ্রহণ করা হয়। সেই সঙ্গে জেলা সন্ত্রাস প্রতিরোধ কমিটিতে বাগেরহাট প্রেস ক্লাবের প্রতিনিধি জেলা প্রশাসক কর্তৃক সরাসরি মনোনীত করায় বিস্ময় প্রকাশ করা হয়। বক্তারা ঘটনাটিকে প্রেস ক্লাবের প্রতিনিধিত্বশীল নেতৃত্বের ওপর জেলা প্রশাসকের অযাচিত হস্তক্ষেপ ও প্রেস ক্লাবকে নিয়ন্ত্রণের অপচেষ্টা হিসেবে অভিহিত করেন এবং এ ধরনের প্রচেষ্টা থেকে বিরত থাকার জন্য জেলা প্রশাসকের প্রতি আহ্বান জানান।
সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আলী আকবর টুটুল, সহ-সভাপতি এসএম জাকারিয়া মাহমুদ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এবিএম মোশাররফ হোসাইন, অ্যাডভোকেট মো. শাহ আলম টুকু, দেলোয়ার হোসেন, আহসানুল করিম, আজমল হোসেন প্রমুখ।