Amardesh
আজঃঢাকা, মঙ্গলবার ৮ জানুয়ারি ২০১৩, ২৫ পৌষ ১৪১৯, ২৫ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

বিএনপি নেতা রফিকুলকে অপহরণ করে হত্যার ঘটনায় জামায়াতের নিন্দা

স্টাফ রিপোর্টার
« আগের সংবাদ
পরের সংবাদ»
ঢাকা মহানগর ৫৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মজুমদারকে র্যাবের পরিচয়ে অপহরণ করে হত্যা করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।
গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, ঘটনাদৃষ্টে মনে হয় তাকে পরিকল্পিতভাবে অপহরণ করে হত্যা করা হয়েছে। পুলিশের হাতকড়া লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করার ঘটনা থেকেই প্রমাণিত হয়, সরকার তাকে অপহরণ করে হত্যা করেছে। তাকে পরিকল্পিতভাবে অপহরণ করে হত্যা করার ঘটনার সঙ্গে সরকারের সংশ্লিষ্টতার কথা অস্বীকার করার উপায় নেই। বিরোধী দলের আন্দোলন দমন করার জন্য সরকার গ্রেফতার, হামলা, মামলার পাশাপাশি বিরোধী দলের সাহসী নেতাদের পরিকল্পিতভাবে দুনিয়া থেকে বিদায় করে দিচ্ছে। এ ঘটনা তারই প্রমাণ বহন করছে। বিএনপি নেতা ইলিয়াস আলী ও চৌধুরী আলমকে যেভাবে অপহরণ করে শেষ করে দেয়া হয়েছে সেভাবেই রফিকুল ইসলাম মজুমদারকেও শেষ করে দেয়া হয়েছে।
তিনি বলেন, দেশে আজ এক সন্ত্রাসের রাজত্ব বিরাজ করছে। কোনো মানুষেরই জানমালের নিরাপত্তা নেই। জনগণ, বিশেষ করে বিরোধী দলের নেতাকর্মীরা অপহরণ, গুম ও হত্যার আতঙ্কে বসবাস করছে। রাজনৈতিক নেতাকর্মীদের গুম ও হত্যার ঘটনা ১৯৭৪-৭৫ সালে রক্ষীবাহিনীর তাণ্ডবের কথাই মানুষকে স্মরণ করিয়ে দিচ্ছে। দেশের জনগণের সমস্যা সমাধানে ব্যর্থ এ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য রাষ্ট্রীয় সন্ত্রাস শুরু করেছে। এ সরকারের হাতে মানুষের জানমাল, ইজ্জত, আবরু ও মহিলারাও নিরাপদ নয়। ক্ষমতাসীন ব্যর্থ সরকারের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তোলার জন্য তিনি দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান। পাশাপাশি রফিকুল ইসলাম মজুমদারের অপহরণ ও হত্যার ঘটনা সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।