Amardesh
আজঃঢাকা, মঙ্গলবার ৮ জানুয়ারি ২০১৩, ২৫ পৌষ ১৪১৯, ২৫ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

মানববন্ধনে সংখ্যালঘুদের নির্যাতনের বিচার দাবি

স্টাফ রিপোর্টার
« আগের সংবাদ
পরের সংবাদ»
বাগেরহাটের কচুয়ায় সংখ্যালঘু গৃহবধূর ধর্ষক আওয়ামী লীগের নেতার দৃষ্টান্তমূলক শাস্তি ও বিশ্বজিত্ হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়েছে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ। গতকাল সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে এসব দাবি জানানো হয়।
মানববন্ধনে বক্তরা বলেন, তরুণ প্রজন্ম ও সংখ্যালঘুদের ভোটে নির্বাচিত বর্তমান সরকারের আমলে সংখ্যালঘু নির্যাতন মেনে নেয়া যায় না। অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়া হলে দেশব্যাপী কঠোর কর্মসূচি দেয়া হবে। মানববন্ধনে বাগেরহাটের কচুয়ায় সংখ্যালঘু গৃহবধূর ধর্ষক কচুয়া আওয়ামী লীগের আহ্বায়ক শেখ মাহফুজুর রহমানের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিশ্বজিত্ দাস হত্যাকারীদের ফাঁসির দাবি জানানো হয়। তাদের বিচার করা এবং সংখ্যালঘুদের নির্যাতনের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে দেশব্যাপী কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেছেন নেতারা।
মানববন্ধনের হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান পরিষদের সভাপতি বিকাশ রায়, সাধারণ সম্পাদক মোমিন মেহেদী, উপদেষ্টা অনুকূল চন্দ্র মণ্ডল, কালাম ফায়েজী, মঞ্জুর হোসেন ঈসা, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন মজুমদার, নজরুল ইসলাম আকাশ, কান্তি চন্দ্র রায় ও তাপস চন্দ্র দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।