Amardesh
আজঃঢাকা, মঙ্গলবার ৮ জানুয়ারি ২০১৩, ২৫ পৌষ ১৪১৯, ২৫ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

চট্টগ্রামে রুবেল হত্যার ঘটনায় গ্রেফতার ৫

চট্টগ্রাম ব্যুরো
« আগের সংবাদ
পরের সংবাদ»
চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র, ব্যান্ড দলের সদস্য সাইদুল ইসলাম রুবেল হত্যার ঘটনায় এক মহিলাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে নিহতের ব্যবহৃত মোবাইল সেট, একটি খেলনা পিস্তল, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা এবং একটি সিএনজি অটোরিকশা। আটককৃতরা হলো দেলোয়ার হোসেন ও তার স্ত্রী রেশমা বেগম, আক্তার হোসেন, জহিরুল ইসলাম এবং মামুনুর রহমান মামুন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানায়।
পুলিশ জানায়, ছিনতাইকারীরা আক্রমণের পর বিনা প্রতিবাদে মোবাইল, টাকাপয়সা তাদের দিয়ে দেন সাইদুল ইসলাম রুবেল। কিন্ু্ত ঘটনার এক পর্যায়ে রুবেল বুঝতে পারে যে, পিস্তলটি খেলনা। সুযোগ বুঝে সে ছিনতাইকারী দলের সদস্য দেলোয়ারকে ঝাপটে ধরেন। এসময় আক্তার নামের ছিনতাইকারী দলের এক সদস্য দেলোয়ারকে ছাড়াতে গিয়ে রুবেলের বুকে ছুরি মারলে ঘটনাস্থলেই রুবেল মারা যায়।
উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর মধ্যরাতে চিটাগাং ক্লাবে গানের অনুষ্ঠান শেষ করে বাসায় যাওয়ার পথে নগরীর মেহেদীবাগে সন্ত্রাসীরা তাকে গতিরোধ করে ছুরিকাঘাত করে হত্যার পর ফেলে চলে যায়। ভোরে তার লাশ পাওয়া যায়। নিহত রুবেল চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিল এবং ছুটি নামের একটি ব্যান্ড দলের গিটারিস্ট ছিলেন।