অপহরণের ১৩ দিন পর কাপাসিয়ায় শিশুর লাশ উদ্ধার

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি « আগের সংবাদ
পরের সংবাদ» ২১ জুন ২০১৫, ২:৫৮ অপরাহ্ন

অপহরণের ১৩ দিন পর গাজীপুরের কাপাসিয়া থেকে ৩ বছরের শিশু মারুফার লাশ কাপাসিয়া উপজেলার দক্ষিণগাঁও ব্রহ্মপুত্র নদের পাড় থেকে গতকাল পুলিশ উদ্ধার করেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চঙ্গভাণ্ডা গ্রামের ট্রাকচালক আবদুর রহমানের শিশু মেয়ে মারুফা গত ২৬ ডিসেম্বর সকালে বাড়ির আঙিনায় খেলার সময় অপহৃত হয়। পরের দিন অজ্ঞাত মোবাইল ফোন থেকে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। আরও বলা হয়, কথামত কাজ না করলে মারুফাকে হত্যা করা হবে। ওই দিনই মারুফার বাবা মনোহরদী থানায় সাধারণ ডায়রি করেন। থানা পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে আবদুর রহমানের জেঠাতো ভাই সিএনজি চালক বাদল (৪০) ও তার স্ত্রী মুনমুনকে (৩০) গ্রেফতার করে। তারা বর্তমানে নরসিংদী কারাগারে আছে। এরই মধ্যে গতকাল সকালে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ব্রহ্মপুত্র নদের পাড়ে মারুফার লাশ পাওয়া যায়। খবর পেয়ে মারুফার চাচা নজরুল ইসলাম ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন।
পুলিশের এসআই মনিরুজ্জামান খান জানান, শিশুটিকে দু’দিন আগে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রসঙ্গত, মারুফা দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক শাহজাহান সরদারের নাতনি বলে জানা গেছে।

প্রথম পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে