ডিজিটাল ফরমালিন ডিটেকশন মিটার চালু : ‘স্বপ্ন’ এবার শুরু করল ফরমালিনকে না বলুন আন্দোলন

« আগের সংবাদ
পরের সংবাদ» ০৫ জানুয়ারী ২০১৩, ১৩:৫৮ অপরাহ্ন

দেশের বৃহত্তম সুপার স্টোর চেইন শুরু করলো তাদের আন্দোলন কর্মসূচি ‘ফরমালিনকে না বলুন’। ২০০৮-এর অক্টোবরে স্বপ্ন তার যাত্রা শুরু করে এবং প্রথম বছরেই স্বপ্ন নিজেকে প্রতিষ্ঠিত করে দেশের সবচেয়ে বড় সুপার স্টোর চেইন হিসেবে। সেবা কার্যক্রমের শুরু থেকেই বাংলাদেশের ক্রেতাদের জীবনযাত্রার মান উন্নয়নের পাশাপাশি স্বপ্ন নিশ্চিত করে আসছে সবচেয়ে ভালো পণ্য আর্কষণীয় দামে ক্রেতাদের হাতে পৌঁছে দেয়া।
বর্তমানে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে স্বপ্নের ৪০টি সুপার স্টোর এবং ১০টি মিনিস্টোর কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজার এ স্লোগানে প্রতিদিন হাজারো ক্রেতার দৈনন্দিন বাজারের চাহিদা পূরণ করে আসছে। এরই ধারাবাহিকতায় শুরু থেকে স্বপ্ন ব্যবহার করে আসছিল বিসিএসআইআর ফরমালিন ডিটেকশন কিট এবং এর পাশাপাশি স্বপ্ন নিয়ে এসেছে বাংলাদেশ মত্স্য অধিদফতর অনুমোদিত ডিজিটাল ফরমালিন ডিটেকশন মিটার Formaldehyde Meter. যার মাধ্যমে ক্রেতারা ডিজিটালি দেখতে পারবে ক্রয়কৃত মাছ, সবজি ও ফলে ফরমালিনের উপস্থিতির পরিমাণ। এ উপলক্ষে গত ৫ ডিসেম্বর এসিআই গ্রুপের নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়ে গেল এক অনুষ্ঠানের।
এ অনুষ্ঠানে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিও স্বপ্নকে স্বীকৃতি জানালো ফরমালিন ফ্রি সুপার স্টোর হিসেবে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী মোহাম্মদ গোলাম কাদের এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই গ্রুপের চেয়ারম্যান এম আনিস উদ দৌলা, এফবিসিসিআই’র সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ, এফবিসিসিআই’র সহ-সভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন। এসিআই গ্রুপের চেয়ারম্যানআনিস উদ দৌলা তার বক্তব্যে বলেন, এসিআই গ্রুপ তার জন্মলগ্ন থেকে নিরলস চেষ্টা করে আসছে বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের পাশাপাশি সবচেয়ে উত্কৃষ্ট সেবা এবং পণ্য ভোগ করবার অধিকার নিশ্চিত করতে। আমাদের বিশ্বাস, নতুন এই ফরমালিন ডিটেকশন মিটার স্বপ্নের আউটলেটগুলোতে স্থাপনের মাধ্যমে স্বপ্নে বিক্রিত পণ্যের গুণগত মানকে আরও একধাপ এগিয়ে নেবে এবং বিক্রিত পণ্য নিজ হাতে যাচাই করে নেয়ার অধিকার ক্রেতাদের জন্য নতুন করে প্রতিষ্ঠিত করবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসিআই লজিস্টিকস লিমিটেডের (স্বপ্ন) এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির, এসিআই লজিস্টিকস লিমিটেডের (স্বপ্ন) হেড অব প্রোটিন অ্যান্ড পেরিশেবল বিজনেস সোহেল তানভির খান, চিফ অব অপারেশনস আবু নাছেরসহ স্বপ্নের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X