রূপগঞ্জে চার প্রকল্পে ১১ কোটি টাকার নির্মাণ কাজের উদ্বোধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি « আগের সংবাদ
পরের সংবাদ» ০৫ জানুয়ারী ২০১৩, ১৩:৫৮ অপরাহ্ন

রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা ও স্থানীয় অংশীদারিত্বের ভিত্তিতে গতকাল চারটি প্রকল্পে প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব আবু আলম মো. শহিদ খান প্রকল্পগুলোর নির্মাণ কাজের উদ্বোধন করেন। তিনি বলেন, তিনটি রাস্তা নির্মাণ, একটি কবরস্থান ও ৪টি বেসরকারি প্রতিষ্ঠান নির্মাণে ৮ কোটি টাকা এবং তারাব পৌরসভায় ৩ কোটি টাকা ব্যয় করা হবে।
এ উপলক্ষে তারাব পৌরসভা মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরী। বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মনোজ কান্তি বড়াল, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মিরাজ হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আলী হোসেন চৌধুরী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা ফারহানা কাউনাইন, তারাব পৌর সচিব তাজুল ইসলাম, প্রকৌশলী তুষার আহম্মেদ প্রমুখ।
প্রধান অতিথি আবু আলম মো. শহিদ খান বলেন, তারাব পৌরসভার উদ্যোগে বেসরকারি সহযোগিতায় ১১ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ প্রকল্পের জন্য বাংলাদেশে তারাব পৌরসভাটি মডেল হয়ে থাকবে। এছাড়া গ্যাস, বিদ্যুত্, পানি ব্যবস্থাপনার বিষয়টিও সভায় স্থান পায়।
সভায় বক্তারা বলেন, বাংলাদেশ এডিবল অয়েল ও গ্যালকো স্টিল মিল ১ কোটি ৪০ লাখ টাকা, সিটি গ্রুপ ১ কোটি ৩৬ লাখ টাকা, শবনম ভেজিটেবল অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (টিকে গ্রুপ) ২৫ লাখ টাকা রাস্তা নির্মাণে, ইম্পেরিয়াল হোম পিচ ও ম্যানেজমেন্ট মাসাবো কবরস্থান নির্মাণ করবে। পরে তারাব পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের আয়োজিত পিঠা উত্সবে স্থানীয় সরকার বিভাগের সচিব আবু আলম মো. শহিদ খান মিলিত হন।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X