Amardesh
আজঃঢাকা, রোববার ৬ জানুয়ারি ২০১৩, ২৩ পৌষ ১৪১৯, ২৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

কদমতলীতে পরকীয়ার জেরে...

স্টাফ রিপোর্টার
« আগের সংবাদ
পরের সংবাদ»
নিজ স্ত্রীকে অপর যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে উত্তেজিত হয়ে দু’জনকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করেছে এক স্বামী। আহতরা হলো আসমা ও তার পরকীয়া মতিন। গতকাল এ ঘটনা ঘটে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাজধানীর কদমতলীর জুরাইন এলাকায় স্বামী নিয়াজ উদ্দীনের সঙ্গে থাকে আসমা। সকাল সাড়ে ৭টার দিকে জুরাইনের মিষ্টির দোকানের তিনতলার ওপর আসমাকে তার প্রেমিক মতির সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে নিয়াজ। এ সময় সে উত্তেজিত হয়ে দু’জনকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এতে তারা গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।
এ ব্যাপারে আসমার দুলাভাই শুক্কুর আলী জানান, প্রায় পাঁচ বছর আগে নিয়াজ উদ্দিনের সঙ্গে আসমার বিয়ে হয়। পরে মতিন নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আসমার। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে আসমাকে আমরা নিষেধ করলেও সে আমাদের কোনো কথা শোনেনি।
এ ব্যাপারে কদমতলী থানার এসআই প্রবীর কুমার দত্ত জানান, এমন ঘটনার সংবাদ আমরা পেয়েছি। এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। আসমার গ্রামের বাড়ি খুলনা জেলায় বলে জানা গেছে।