Amardesh
আজঃঢাকা, রোববার ৬ জানুয়ারি ২০১৩, ২৩ পৌষ ১৪১৯, ২৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

নারী নির্যাতন : রায়পুরায় ছাত্রীকে গণধর্ষণ, দিরাইয়ে শিশু ধর্ষিত

ডেস্ক রিপোর্ট
« আগের সংবাদ
পরের সংবাদ»
নরসিংদীর রায়পুরায় রাতভর গণধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী। ধর্ষণের দায়ে মসজিদের ইমামসহ দুই নরপশুকে আটক করেছে পুলিশ। সুনামগঞ্জের দিরাইয়ে ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত বুধবার রাতে উপজেলার জগদল গ্রামে এ ঘটনা ঘটে।
এদিকে চাঁদপুরের শাহরাস্তিতে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত :
রায়পুরায় স্কুলছাত্রীকে গণধর্ষণ : নরসিংদীর রায়পুরায় রাতভর গণধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী। ধর্ষণের দায়ে মসজিদের ইমামসহ দুই নরপশুকে আটক করেছে পুলিশ। উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের বাইদেরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর রায়পুরা থানায় মামলা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, পঞ্চম শ্রেনীর ওই ছাত্রী (১৪) বৃহস্পতিবার বিকালে বাড়ির পাশে জামে মসজিদের রাস্তা দিয়ে হাঁটছিল। এ সময় মসজিদের ইমাম আল আমিন ছাত্রীটিকে কৌশলে তার ঘরের ভেতরে ডেকে নেয়। এ সময় আল আমিন ও তার বন্ধু ফয়সল মেয়েটিকে আটকে রেখে রাতভর গণধর্ষণ করে শুক্রবার ভোরে ছেড়ে দেয়। ধর্ষিতা তখন বাড়িতে গিয়ে অভিভাবকদের ঘটনা খুলে বললে তারা থানায় মামলা করেন। অভিযোগের প্রেক্ষিতে রায়পুরা থানা পুলিশ ধর্ষক আল আমিন ও ফয়সালকে গ্রেফতার করে।
দিরাইয়ে শিশু ধর্ষিত : সুনামগঞ্জের দিরাইয়ে ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত বুধবার রাতে উপজেলার জগদল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষক সুমন মিয়ারকে গ্রেফতার করেছে। সুমন একই গ্রামের মৃত আবদুল হামিদ ওরফে হেরাই মিয়ার ছেলে।
জানা যায়, ওই শিশুর বাবা প্রবাসে থাকেন। ধর্ষিতার মা জানান, বুধবার রাতে তিনি রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এই ফাঁকে তাদের ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণ করে সুমন মিয়া। এ সময় শিশুটির চিত্কারে তিনি এলে ধর্ষক পালিয়ে যায়। দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, সুমনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। আসামিকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।
শাহরাস্তিতে ধর্ষক আটক : চাঁদপুরের শাহরাস্তিতে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের নরিংপুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।
শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, কিশোরীর পরিবার গতকাল একটি মামলা করে। মামলার দুই আসামির একজন আব্বাস উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। সে ওই গ্রামের পুরান মৃধা বাড়ির শহিদুল্লাহর ছেলে। অন্য আসামিকেও গ্রেফতারের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।