Amardesh
আজঃঢাকা, রোববার ৬ জানুয়ারি ২০১৩, ২৩ পৌষ ১৪১৯, ২৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

শাহরাস্তিতে বখাটের লালসার শিকার ছাত্রীর মৃত্যু, জগন্নাথপুরে স্ত্রী খুন : বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

ডেস্ক রিপোর্ট
পরের সংবাদ»
চাঁদপুরের শাহরাস্তিতে বখাটের লালসার শিকার এক মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। নীলফামারীতে স্বামীর দেয়া আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু হয়েছে। রংপুরের বদরগঞ্জে ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছে। সুনামগঞ্জের জগন্নাথপুরে শ্বাসরোধে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :
শাহরাস্তিতে বখাটের লালসার শিকার ছাত্রীর মৃত্যু : চাঁদপুরের শাহরাস্তিতে বখাটের লালসার শিকার মাদরাসাছাত্রী নয়ন আক্তার (১৭) ১১ দিন পর অবশেষে হাসপাতালে মারা গেছে। গত বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। পুলিশ জানায়, ১ মাস আগে টামটা দক্ষিণ ইউনিয়নের পূর্বপাড়া ছৈয়াল বাড়ির আবদুল মান্নানের ছেলে ট্রাকচালক সহকারী রুবেল হোসেন (২২) একই গ্রামের মৃত ইদু মিয়ার মেয়ে টামটা দাখিল মাদরাসার দশম শ্রেণীর ছাত্রী নয়ন আক্তারকে প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ঢাকায় নিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে। পরে নয়নকে ফেলে রেখে পালিয়ে আসে সে। নয়নকে উদ্ধারের পর ঘটনা জানাজানি হলে সে কেরোসিনের আগুনে আত্মহত্যার চেষ্টা করে। দীর্ঘ ১১ দিন ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিত্সাধীন থাকার পর গতকাল তার মৃত্যু হয়।
নীলফামারীতে অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু : যৌতুকের দাবিতে স্বামীর লাগিয়ে দেয়া আগুনে অগ্নিদগ্ধ স্ত্রী রোকসানা বেগম চিকিত্সাধীন অবস্থায় গতকাল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। স্থানীয়রা জানায়, বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন রোকসানাকে নির্যাতন করে আসছিল। গত ২৬ ডিসেম্বর এ নিয়ে আবার স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রোকসানার শরীরে আগুন লাগিয়ে দেয়া হয়। এতে রোকসানার কোমর থেকে পা পর্যন্ত আগুনে ঝলসে যায়। ১১ দিন চিকিত্সার পর গতকাল তিনি মারা যান।
বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত : গতকাল দুপুরে রংপুরের বদরগঞ্জের নাগেরহাটে এশিয়ান মহাসড়কের ওপর এক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। নিহত বাবা আবুল কালাম আজাদ (৫৫) ও ছেলে লিটন (২৫) । পুলিশ জানায়, দুপুরে বদরগঞ্জের কুতুবপুর ডাংগোলপাড়া থেকে বাবা ও ছেলে মোটরসাইকেলে ফুলবাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছেলে লিটন নিহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে বাবাও মারা যান।
জগন্নাথপুরে শ্বাসরোধে স্ত্রী হত্যা : সুনামগঞ্জের জগন্নাথপুরে গত শুক্রবার রাতে এক মাদকাসক্ত স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের পীরেরগাঁও গ্রামে। পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ওই গ্রামের হেরোইনসেবী আবদুল খালিকের সঙ্গে তার ৪ সন্তানের স্ত্রী সিতারা বেগমের (৩০) গত শুক্রবার রাতে ঝগড়া হয়। এক পর্যায়ে খালিক সিতারা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে।
মিরসরাইয়ে ট্রাক চাপায় কলেজছাত্র নিহত : চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক চাপায় এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত ছাত্রের নাম অঞ্জন দেবনাথ। সে উপজেলার বারইয়ারহাট ডিগ্রি কলেজের এইচএসসি ব্যবসায় শিক্ষার ১ম বর্ষের ছাত্র। এ সময় আহত হয় তার সহাপাঠী আবু বকর সিদ্দিকী। গত শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকাগামী একটি ট্রাক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় একটি বাইসাইকেলকে ধাক্কা দিলে আরোহীরা গুরুতর আহত হয়। রাতে চট্টগ্রাম মেডিকেলে অঞ্জন দেবনাথের মৃত্যু হয়।
চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত : দিনাজপুরের চিরিরবন্দরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে লতিফুর রহমান (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর-পার্বতীপুর মহাসড়কের বেকিপুল বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে। লতিফ মোটরসাইকেলে চিরিরবন্দর যাওয়ার পথে ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খদে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
গজারিয়ায় যৌতুকের বলি গৃহবধূ : যৌতুকের কারণে মুন্সীগঞ্জের গজারিয়ার উত্তর শাহাপুর গ্রামে শিউলি আক্তার (২০) নামের এক গৃহবধূকে হত্যা করেছে স্বামী লিটন। গতকাল বিকালে পুলিশ উত্তর শাহাপুর সরকারবাড়ির পাশের একটি জঙ্গল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। ৩ দিন ধরে গৃহবধূ নিখোঁজ থাকার পর গজারিয়া উপজেলার উত্তর শাহাপুর গ্রামের একটি জঙ্গলে গৃহবধূর লাশ দেখতে পায় গ্রামবাসী। গৃহবধূ শিউলী আক্তার গজারিয়া উপজেলার আনারপুরা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে লিটনের স্ত্রী। সে একই উপজেলার উত্তর শাহাপুর গ্রামের ইমাম হোসেনের মেয়ে।
মনোহরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ : গতকাল কুমিল্লার মনোহরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়। জানা যায়, সকালে লালমাই-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের খিলা নামক স্থানে ঢাকাগামী একটি মাইক্রোবাস বিপরীত দিক থেকে আসা নোয়াখালীগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক মো. খোকন নিহত হয়।