Amardesh
আজঃঢাকা, রোববার ৬ জানুয়ারি ২০১৩, ২৩ পৌষ ১৪১৯, ২৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

শীতবস্ত্র পেয়ে ওরা খুশি

ডেস্ক রিপোর্ট
« আগের সংবাদ
পরের সংবাদ»
বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। পাশাপাশি নতুন বছর হওয়ায় শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তিও বিতরণ করা হয়েছে। এ সংক্রান্ত খবর পাঠিয়েছেন আমাদের প্রতিনিধিরা।
নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে সোসাল ইসলামি ব্যাংকের উদ্যোগে ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বিএনপি’র কেন্দ্রীয় পরিবার কল্যাণ সম্পাদক ডা. মেজর (অব.) রেজা গরীব অসহায় ৩ শতাধিক মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন মেজর (অব.) ডা. রেজাউল হক. মিজানুর রহমান, অ্যাডভোকেট আবদুর রহিমন, জাহাঙ্গীর আলম, এএইচএম সেলিম চেয়ারম্যান।
কোম্পানীগঞ্জ (নোয়াখালী) : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বামনী ও ছোট ফেনী নদীর অব্যাহত ভাঙনে ছয়টি ইউনিয়নে ক্ষতিগ্রস্ত অসহায় ও গরিব নারী-পুরুষের মাঝে গত বুধবার দিনব্যাপী পাঁচ হাজার কম্বল বিতরণ করেন মো. ফখরুল ইসলাম।
লালমনিরহাট : ‘মানুষ মানুষের জন্য’ একে লালন করে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন আমার দেশ পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি হাসান-উল-আজিজ। তিনি তার ব্যক্তিগত উদ্যোগে শুক্রবার সকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের হাসপাতাল মোড় এলাকায় সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষের মধ্যে ২০০ পিস কম্বল বিতরণ করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ আজিজার রহমান।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : আড়াইহাজার উপজেলায় ঝাউগড়া সোসাল উন্নয়ন সংগঠনের উদ্যেগে গতকাল শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আমিনুল ইসলাম শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। আরও উপস্থিত ছিলেন, আ. আউয়াল, শ্রী উদয়ন চন্দ্র বিশ্বাস, শ্রী নীলু, শ্রী বিষু, অধ্যাপক আহাম্মদ আলী, শফিকুল ইসলাম প্রমুখ।
ফুলগাজী (ফেনী) : বিএনপির চেয়ারপার্সন ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রেহানা আক্তার রানু ফেনীর ফুলগাজী উপজেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
গজারিয়া (মুন্সীগঞ্জ) : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের (বামাকা) উদ্যোগে দুস্থ ও শীতার্তদের কম্বল বিতরণ করা হয়েছে।
শ্রীপুর (মাগুরা) : গরিব ও দুস্থ শীতার্ত মানুষের মধ্যে এক্সিম ব্যাংকের পক্ষ থেকে মাগুরায় ২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এক্সিম ব্যাংকের সহায়তায় শুক্রবার মাগুরার কমলাপুর গ্রামে শ্রীপুর উপজেলার ৭টি ইউনিয়নের অসহায়, দরিদ্র ও দুস্থ দুই হাজার শীতার্ত নারী-পুরুষের মধ্যে নাসা গ্রুপের পরিচালক শহিদুল ইসলাম মিঠু এ কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন হারুনুল ইসলাম, আবু বক্কার সিদ্দিকী, বাহরুল ইসলাম বাহার, রেজাউল ইসলাম, মো. ঝন্টু প্রমুখ।
কচুয়া (চাঁদপুর) : চাঁদপুরের কচুয়ায় ৩নং বিতারা ইউপি’র বুধুন্ডা হেপী ক্লাবের উদ্যোগে গত শুক্রবার সকালে হেপী ক্লাব মাঠে ৫০ জন অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় মো. খোরশেদ আলম সিকদার শীতবস্ত্ত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন আব্দুল ওয়াদুদ প্রধান, শহীদুল ইসলাম ভূইয়া, কামাল হোসেন মেম্বার, নুরুজ্জামান রতন, হাসান প্রধান, শাহআলম, মজিবুর রহমান, সাইদুল ইসলাম ভূইয়া, জুয়েল রানা, আমিনুল ইসলাম, নাজমুল প্রধান, হানিফ মোন্দার, শরীফ প্রধান, ফারুক প্রধান, রাকিব, রাসেল, আরিফ প্রধান ও আব্দুস সালাম।
কোটালীপাড়া (গোপালগঞ্জ) : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের আন্তর্জাতিক পরিচালক ও হেলপের চেয়ারম্যান শেখ কবির হোসেনের পক্ষ থেকে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। এ সময় শেখ জিয়াউল হাসান, অশোক কুমার বিশ্বাস প্রমুখ।