Amardesh
আজঃঢাকা, বৃহস্পতিবার ২৭ ডিসেম্বর ২০১২, ১৩ পৌষ ১৪১৯, ১৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

লন্ডনে বাংলাদেশী আইনজীবীদের সমাবেশে বক্তারা : সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করলে আইন পেশায় সফলতা আসবেই

লন্ডন প্রতিনিধি
« আগের সংবাদ
সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করলে আইন পেশায় সফলতা আসবেই বলে মন্তব্য করেছে যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট আইনজীবীরা।
গত সোমবার রাতে পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে লন্ডনে বাংলাদেশী ল’ ফার্ম কিংডম সলিসিটরসের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন। ফার্মের প্রিন্সিপাল ব্যারিস্টার তারেক চৌধুরীর সভাপতিত্বে ও পরিচালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তারা বলেন, সেবার শপথ নিয়ে আইন পেশায় আইনজীবীদের কাজ করা উচিত। কোনো আইনজীবী কোনো বিষয়ে দক্ষ না হলে মক্কেলদের দক্ষ আইনজীবীদের কাছে পাঠানো উচিত। এতে করে মক্কেলরা যথাযথ আইনি সেবা পাবে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মনোয়ার হোসেন, গ্রেটার সিলেট কাউন্সিলের চেয়ারম্যান ব্যারিস্টার আতাউর রহমান, সলিসিটরস স্যোসাইটির সভাপতি সলিসিটর মো. আবুল কালাম, ব্যারিস্টার নাজির আহমেদ, বাংলাদেশ আইন সমিতির সহ-সভাপতি সহুল আহমেদ, ব্যারিস্টার রেজা চৌধুরী, চ্যানেল আই ইউরোপের ম্যানেজিং ডাইরেক্টর ফয়সল চৌধুরী শোয়েব ও ব্যারিস্টার সুলতান আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সলিসিটর কামরুল হাসান, সলিসিটর খালেদ সাইফুদ্দিন, সলিসিটর বিপ্লব পোদ্দার, ব্যারিস্টার মাসুদ চৌধুরী, ব্যারিস্টার ইকবাল হোসেন, ব্যারিস্টার মির্জা জিল্লুর রহমান, ব্যারিস্টার তারিক বিন আজিজ, ব্যারিস্টার শাহাদাত করিম ও সাংবাদিক তাইছির মাহমুদ প্রমুখ।
কিংডম সলিসিটরসের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানমালার মধ্যে ছিল কেক কাটা, সম্মানিত অতিথিদের সম্মাননা, কর্মকর্তাদের মধ্যে উপহার প্রদান, র্যাফেল ড্র, পুরস্কার বিতরণী ও নৈশ ভোজ।