Amardesh
আজঃঢাকা, বৃহস্পতিবার ২৭ ডিসেম্বর ২০১২, ১৩ পৌষ ১৪১৯, ১৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

জামায়াতের অভিনন্দন : গণসংযোগ সফল করে জালেম সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করেছে জনগণ

স্টাফ রিপোর্টার
« আগের সংবাদ
পরের সংবাদ»
নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করা, প্রহসনের বিচার বন্ধ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর শীর্ষ নেতাসহ ১৮ দলীয় জোটের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তিসহ বিভিন্ন দাবিতে গতকাল ১৮ দলীয় জোটের উদ্যোগে রাজধানী ঢাকাসহ দেশের সব মহানগরীতে গণসংযোগ কর্মসূচি সফল হওয়ায় দেশবাসীকে আন্তরিকভাবে মোবারকবাদ জানিয়েছেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।
এক বিবৃতিতে তিনি বলেন, সরকারের নানা তালবাহানা উপেক্ষা করে জনগণ রাজধানী ঢাকাসহ দেশের সব মহানগরীতে স্বতঃস্ফূর্তভাবে শান্তিপূর্ণ গণসংযোগ কর্মসূচি সফল করে আওয়ামী মহাজোটের ব্যর্থ জালেম সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করেছে। এ কর্মসূচি সফল করে দেশের জনগণ প্রমাণ করে দিয়েছে যে, তারা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে ঐক্যবদ্ধ। আওয়ামী মহাজোট সরকারের অধীনে কোনো নির্বাচন দেশের জনগণ হতে দেবে না।
সরকার অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য বিরোধী দলের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নির্যাতন চালিয়ে অতীতে যেমন কোনো সরকার ক্ষমতায় টিকে থাকতে পারেনি তেমনি এ সরকারও টিকে থাকতে পারবে না। বিরোধী দলের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন আন্দোলনকে আরও তীব্র করবে।
তাই বিরোধী দলের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন বন্ধ করে ১৮ দলীয় জোটের সব দাবি মেনে নিয়ে জামায়াতে ইসলামীর শীর্ষ নেতাসহ ১৮ দলীয় জোটের নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।