আহ্ছানিয়া মিশনকে আইসেস্কো সাক্ষরতা পুরস্কার হস্তান্তর করলেন শিক্ষামন্ত্রী

« আগের সংবাদ
পরের সংবাদ» ২৬ ডিসেম্বর ২০১২, ১৪:১৪ অপরাহ্ন

ঢাকা আহ্ছানিয়া মিশনকে গতকাল আইসেস্কো সাক্ষরতা পুরস্কার হস্তান্তর করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। রাজধানীর তেজগাঁওয়ে আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে তিনি এই পুরস্কার হস্তান্তর করেন। ঢাকা আহ্ছানিয়া মিশনের পক্ষ থেকে মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম এই পুরস্কার গ্রহণ করেন।
শিক্ষামন্ত্রী বলেন, ঢাকা আহ্ছানিয়া মিশন এই পুরস্কার পাওয়ায় শুধু এই প্রতিষ্ঠানই নয় বরং সমগ্র দেশ এই পুরস্কারের জন্য গর্বিত। দেশের শিক্ষাগত উন্নয়নের জন্য মৌলিক গুণগত পরিবর্তন প্রয়োজন। নতুন প্রজন্মকে বিশ্বমানের শিক্ষায় শিক্ষিত হতে হবে। বিশ্বমানের জ্ঞান চর্চা ও নৈতিক মূল্যবোধের জন্য পরিপূর্ণ মানুষ হতে হবে।
আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি এএমএম সফিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে ছিলেন বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা আহ্ছানিয়া মিশনের নির্বাহী পরিচালক ড. এম এহছানুর রহমান।
মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম বলেন, শিক্ষাক্ষেত্রে খানবাহাদুর আহ্ছানউল্লা (র.)-এর অবদান ছিল অনবদ্য। তার আদর্শকে লালন করে ঢাকা আহ্ছানিয়া মিশন শিক্ষা উন্নয়নে বিভিন্নমুখী কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। আইসেস্কো সাক্ষরতা পুরস্কার এর একটি বড় প্রাপ্তি। বিজ্ঞপ্তি

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X