পাবনায় তাবলীগ জামাতে এসে মালয়েশিয়ান নাগরিকের মৃত্যু

পাবনা অফিস « আগের সংবাদ
পরের সংবাদ» ২৬ ডিসেম্বর ২০১২, ১২:৪০ অপরাহ্ন

পাবনায় তাবলীগ জামাতে এসে শামসুদ্দিন বিন ইসমাইল (৩৯) নামের এক মালয়েশিয়ান নাগরিক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। গতকাল সকাল ১০টার দিকে পাবনা পৌর এলাকার কফিল উদ্দিনপাড়া জামে মসজিদে তার মৃত্যু হয়। তার পাসপোর্ট নাম্বার এ-২৬৯৩০১০১।
পুলিশ ও তাবলীগ জামাতের অন্য সহযোগীরা জানান, মালয়েশিয়ার নাগরিক শামসুদ্দিন বিন ইসমাইল ২০ ডিসেম্বর ঢাকার কাকরাইল জামে মসজিদ থেকে তাবলীগ জামাতের সঙ্গে পাবনায় আসেন। বিভিন্ন স্থান ঘুরে সর্বশেষ গত ২৫ ডিসেম্বর থেকে পাবনা শহরের কফিল উদ্দিনপাড়া জামে মসজিদে তাবলীগের অন্যান্য সঙ্গী নিয়ে অবস্থান করছিলেন।
গতকাল সকালে নামাজ পড়ে শামসুদ্দিন বিন ইসমাইল মসজিদের মধ্যে ঘুমিয়ে পড়েন। সকাল ১০টার দিকে তার অন্য সঙ্গীরা নাস্তার জন্য ডাকতে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পান। পুলিশ আরও জানায়, নিহত শামসুদ্দিন বিন ইসমাইল হাপানি রোগে আক্রান্ত ছিলেন। গত কয়েকদিনের শীতজনিত কারণে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
শামসুদ্দিন বিন ইসমাইলের মৃতদেহ উদ্ধার করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুয়ায়ী ময়নাতদন্তসহ পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X