ফেনীতে বিরোধী দলকে যোগাযোগমন্ত্রী : সংসদ অধিবেশনে যোগ দিয়ে নির্বাচনের রূপরেখা তৈরি করুন

ফেনী প্রতিনিধি « আগের সংবাদ
পরের সংবাদ» ২৬ ডিসেম্বর ২০১২, ১২:৪০ অপরাহ্ন

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বিরোধী দলকে সংসদে যোগ দেয়ার আহ্বান জানিয়ে বলেছেন, দেশ ও গণতন্ত্রকে বাঁচানোর দায়িত্ব আমাদের একার নয়। আপনাদেরও দায়িত্ব আছে। সংসদের শীতকালীন অধিবেশন আসছে। এ অধিবেশনে যোগ দিয়ে শুরু করুন নতুন পথযাত্রা। নির্বাচনকালীন সরকারের কর্মপদ্ধতি কি হবে। প্রকৃতি কি হবে। রূপরেখা কি হবে। গতকাল ফেনী পাইলট স্কুলমাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ১০টি ভালো অর্জনকে ২টি খারাপ আচরণ ম্লান করে দেয়। রাজনীতিতে সৌজন্যবোধ ফিরিয়ে আনতে হবে। ক্ষমতার দাপট দেখালে নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে তার শাস্তি দিয়ে দিবে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বিরোধী দলের নেত্রী আজকে যে কারওয়ান বাজারের পথসভা করছেন সেখানে জামায়াতের ব্যানার, ফ্যাস্টুন নিয়ে স্লোগান দিচ্ছে। অন্যদিকে তিনি যুদ্ধাপরাধীদের বিচার চান। এমনটা হতে পারে না।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে সম্মলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী, মনজুরুল আলম শাহিন, আমিরুল ইসলাম আমিন, একে এম এনামুল হক শামিম প্রমুখ।
সম্মেলনের ২য় পর্বে ১৮৭ জন কাউন্সিলরের গোপন ভোটে আবদুর রহমান বিকম সভাপতি নির্বাচিত হন।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X