Amardesh
আজঃঢাকা, বৃহস্পতিবার ২৭ ডিসেম্বর ২০১২, ১৩ পৌষ ১৪১৯, ১৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

ইমরান ও বশীর ডিকাবের সভাপতি ও সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার
« আগের সংবাদ
পরের সংবাদ»
বাংলাদেশ কূটনৈতিক সংবাদদাতা সমিতির (ডিকাব) বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন গতকাল জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। এতে ২০১৩ সালের নির্বাহী কমিটির সভাপতি হিসেবে দৈনিক নয়া দিগন্তের ইমরান আলম ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক আমার দেশে-এর বশীর আহমেদ নির্বাচিত হয়েছেন।
কমিটিতে বৈশাখী টেলিভিশনের আবদুুল মজিদ সহ-সভাপতি, বাংলানিউজের খুররম জামান যুগ্ম-সম্পাদক, ভোরের কাগজের আঙ্গুর নাহার মন্টি কোষাধ্যক্ষ, এটিএন নিউজের ইসরাত জাহান উর্মি দফতর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
নির্বাহী কমিটির সদস্যরা হলেন—নিউজ টুডের বদিউল আলম, দৈনিক ইত্তেফাকের মাইনুল আলম, দৈনিক সমকালের মাসুদ করিম, দৈনিক প্রথম আলোর রাহীদ এজাজ ও ডেইলি স্টারের রেজাউল করিম। বার্তা সংস্থা এপি’র ব্যুরো চিফ ফরিদ হোসেন প্রধান নির্বাচন কমিশনার এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শফিকুল করিম ও ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের বিশেষ প্রতিনিধি নিজামুদ্দিন আহমেদ নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। কমিটির সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
ডিকাবের বিদায়ী কমিটির সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক বশীর আহমেদ ও কোষাধ্যক্ষ খুররম জামান বার্ষিক প্রতিবেদন পেশ করেন।