Amardesh
আজঃঢাকা, বৃহস্পতিবার ২৭ ডিসেম্বর ২০১২, ১৩ পৌষ ১৪১৯, ১৩ সফর ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

অ্যাশেজের চেয়েও বড়!

স্পোর্টস ডেস্ক
« আগের সংবাদ
পরের সংবাদ»
হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে থাকা অলরাউন্ডার ইরফান পাঠানের দুঃখ পাকিস্তানের বিপক্ষে চলমান সীমিত ওভারের ক্রিকেট সিরিজের তিনি অংশ হতে পারছেন না।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে ইউনিসেফের চুক্তির এক অনুষ্ঠানে ইরফান বলেন, এটা খুবই গুরুত্বপূর্ণ একটা সিরিজ এবং ভারতীয় দলের ভালো সাফল্য দেখার জন্য আমি উদগ্রীব। হাঁটুর ইনজুরির কারণে আমি ভারতীয় দলে নেই, এটা আমার দুর্ভাগ্য। ভারত-পাকিস্তানের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা অ্যাশেজের চেয়েও বড়।
আমার আশা এবং প্রার্থনা ভারত যেন সিরিজ জয় করে।
লড়াইটা ভারতীয় ব্যাটসম্যান এবং পাকিস্তানি বোলারদের মধ্যে কিনা—এমন প্রশ্নের জবাবে হ্যাঁ-সূচক জবাব দেন বাঁহাতি এই পেসার। তিনি আরও বলেন, এ পয়েন্টে আমি একমত পোষণ করি। সব ম্যাচেই এমনটা হবে বলে আমি মনে করি। একটা চমত্কার প্রতিদ্বন্দ্বিতা হবে। নভেম্বরের প্রথমদিকে রণজি ট্রফিতে কর্নাটকের বিপক্ষে ম্যাচের পর হাঁটুর এ ইনজুরির কারণে আর খেলতে পারেননি ইরফান।
‘যুবরাজ সিং এ সিরিজে প্রভাব বিস্তারকারী’ খেলোয়াড় হবেন—এ বিষয়ে তার কোনো সন্দেহ নেই বলে জানান ইরফান। এছাড়া ভারতের সিরিজ জয়ের ব্যাপারেও নিজের আত্মবিশ্বাসের কথা জানান তিনি।
তিনি বলেন, ‘বর্তমানে আমরা অনেক ক্রিকেট ম্যাচ খেলছি; সুতরাং আমরা সুবিধাজনক অবস্থায় আছি। পাকিস্তান খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পায়নি, তাই আমাদের সে সুবিধা আছে। আরেকটি সুবিধা হলো—আমরা খেলছি নিজ মাঠে। ভারতীয় দলের জয়ের জন্য আমি প্রার্থনা করি। সব সময়ই এটা একটা আনন্দদায়ক লড়াই।’