Amardesh
আজঃঢাকা, রোববার ২৫ নভেম্বর ২০১২, ১১ অগ্রহায়ণ ১৪১৯, ১০ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

না.গঞ্জের তরুণ নাট্যকার চঞ্চল হত্যার রহস্য উদঘাটন এবং খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ
« আগের সংবাদ
পরের সংবাদ»
নারায়ণগঞ্জের তরুণ নাট্যকার দিদারুল আলম চঞ্চল হত্যার রহস্য উদ্ঘাটন এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে চঞ্চল স্মৃতি সংসদ। মানববন্ধনে নিহত চঞ্চলের নিজ এলাকা শহরের দেওভোগ এলাকাবাসী অংশগ্রহণ করে। মানববন্ধনে নিহত চঞ্চলের মা খালেদা আক্তার রুবি, বড় ভাই যুবায়ের ইসলামসহ পরিবারের অন্য সদস্যরা অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন, চঞ্চল হত্যার পর সাড়ে ৪ মাস অতিবাহিত হলেও পুলিশ এখনও এ মামলার কোনো ক্লু উদ্ঘাটন করতে পারেনি। র্যাব ২ আসামিকে ধরে দিলেও পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে কোনো তথ্য বের করতে পারেনি। এ জন্য স্থানীয় প্রশাসনের কঠোর সমালোচনা করেন বক্তারা।
মানববন্ধনে বক্তব্য দেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, চঞ্চলের মা খালেদা আক্তার রুবি, নাগরিক কমিটির সভাপতি অ্যাডভোকেট এবি সিদ্দিক, সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায়, বর্তমান সভাপতি অ্যাডভোকেট প্রদীপ ঘোষ বাবু, উন্মেষ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি সুজয় রায় চৌধুরী, সেলিম ভূঁইয়া, এটিএম কামাল, জিয়াউর রহমান, পারভেজ মল্লিক, দিদার খন্দকার, ওসমান গনি আরমান প্রমুখ।
উল্লেখ্য, গত ১৬ জুলাই মধ্যরাতে নারায়ণগঞ্জের তরুণ নাট্যকার দিদারুল আলম চঞ্চল তার দেওভোগের বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। ২ দিন পর ১৯ জুলাই তার লাশ শীতলক্ষ্যা নদীর শান্তিধারা এলাকার পাড় থেকে অজ্ঞাতপরিচয় হিসেবে উদ্ধার করে লাশ দাফন করে বন্দর থানা পুলিশ। এর একদিন পর লাশের ছবি ও জামাকাপড় দেখে লাশ শনাক্ত করে চঞ্চলের ভাই ও আত্মীয়রা।