না.গঞ্জে ১৮০০ বোতল নকল এনার্জি ড্রিংকস আটক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ « আগের সংবাদ
পরের সংবাদ» ২৪ নভেম্বর ২০১২, ১৪:৪৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জ থেকে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সাতক্ষীরায় পাঠানোর সময় এক হাজার আটশ’ বোতল নকল এনার্জি ড্রিংকস আটক করেছে র্যাব। তবে ওই সময় কাউকে গ্রেফতার করা সম্ভব না হলেও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের বুকিং অপারেটর লিটনকে আটক করা হয়েছে। গতকাল সকালে শহরের নিতাইগঞ্জে অবস্থিত সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে এসব নকল পণ্য উদ্ধার করা হয়।
র্যাবের দাবি, ১৯টি কার্টন ভর্তি করে এসব ড্রিংকস পাঠানোর চেষ্টা করা হয়। তবে কার্টনের গায়ে প্রাপকের নাম-ঠিকানা থাকলেও প্রেরকের নাম-ঠিকানা ও ফোন নম্বর না থাকায় লিটনকে আটক করা হয়েছে। কারণ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মালামাল পাঠানোর সময় প্রাপক ও প্রেরক উভয়েরই নাম-ঠিকানা লিপিবদ্ধ থাকে। এ ক্ষেত্রে সেটি ছিল না।
র্যাব-১১ ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানির এএসপি রবিউল ইসলাম বলেন, সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ১৯টি কার্টনে ভর্তি করে ৭৬ কেস (১৮০০ পিস ২৫০ এমএল করে) ‘হারবাল ফিলিংস ফ্রুট ড্রিংকস’ সাতক্ষীরার শফিকুল স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে পাঠানো হচ্ছিল। উদ্ধার করা এসব এনার্জি ড্রিংকস বিএসটিআইয়ের অনুমোদনবিহীন। তবে বার্জ এনার্জি ড্রিংকস নামে একটি প্রতিষ্ঠান এসব নকল এনার্জি ড্রিংকস প্রস্তুত করে মনোয়ারা ফুড প্রোডাক্টের নামে। তবে উদ্ধার করা এনার্জি ড্রিংকসের লেবেলে মনোয়ারা ফুড প্রোডাক্টের কোনো ঠিকানা নেই।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X