Amardesh
আজঃঢাকা, রোববার ২৫ নভেম্বর ২০১২, ১১ অগ্রহায়ণ ১৪১৯, ১০ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

পুলিশ আর মার খাবে না আমাদের এক পা ভাঙলে আমরা ভাঙব ১০টা : ডিআইজি

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ
« আগের সংবাদ
পরের সংবাদ»
নবনিযুক্ত ঢাকা রেঞ্জের ডিআইজি (ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ) এসএম মাহফুজুল হক নুরুজ্জামান বলেছেন, রাস্তায় পুলিশ মার খাচ্ছে। পুলিশ আর বসে বসে মার খাবে না। এখন থেকে প্রতিরোধ গড়ে তোলা হবে। আমাদের একটা পা ভাঙলে আমরা ১০টা পা ভাঙব। জামায়াতের হামলার বিরুদ্ধে পুলিশ এখন থেকে প্রতিরোধ গড়ে তুলবে।
তিনি বলেন, আমাদের ডিপার্টমেন্টে যদি কেউ জামায়াত-শিবিরের শুভাকাঙ্ক্ষী থাকেন, তাহলে এখনই অন্যত্র চলে যান। আমার রেঞ্জে কোনো জামায়াত-শিবিরের সমর্থক থাকতে পারবে না। তিনি বলেন, দেশকে ভালোবাসুন, সর্বশক্তি নিয়োগ করে জামায়াত-শিবিরের মূলোত্পাটন করতে হবে। ওদের শেকড় তুলে ফেলতে হবে।
পুলিশ সদস্যদের উদ্দেশে ডিআইজি ঢাকা রেঞ্জ বলেন, আগামীতে যদি মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি ক্ষমতায় না আসে তাহলে দেশ আফগানিস্তান, পাকিস্তান হয়ে যাবে।
গতকাল সকালে নারায়ণগঞ্জ সফরে এসে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে ডিআইজি এসব কথা বলেন। সভায় জেলা পুলিশ সুপার শেখ নাজমুল আলম (পিপিএম বার) বলেন, আমরা আমাদের সাংবিধানিক দায়িত্ব ইমানের সঙ্গে পালন করব। ডিআইজি মহোদয় যেসব সিদ্ধান্ত দিয়েছেন, তা অক্ষরে অক্ষরে পালন করতে আমরা প্রস্তুত রয়েছি। এ দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য জেলা পুলিশের সব কর্মকর্তা ও সদস্যদের নির্দেশ দেন জেলা পুলিশ সুপার।
এরপর ডিআইজি জেলা পুলিশ লাইনসে কল্যাণ প্যারেডে যোগদান করেন। এ সময় জেলার সব পুলিশ কর্মকর্তা ও পুলিশ লাইনের সদস্যরা ডিআইজি ঢাকা রেঞ্জের প্রতি সম্মান প্রদর্শন করেন। পুলিশ সদস্যরা কল্যাণ প্যারেডের নানা সমস্যার কথা তুলে ধরেন। এরই মধ্যে তারা সিটি অ্যালাউন্স, পুলিশ কোয়ার্টার নির্মাণ, এসআই পদে পুলিশ সদস্যদের পোষ্য কোটা রাখার দাবি জানান। এ সময় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার শেখ নাজমুল আলমসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এরপর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আইনশৃঙ্খলা বিষয়ে জরুরি সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি জামায়াত-শিবিরের সাম্প্রতিক তাণ্ডব ও পুলিশের ওপর হামলার বিষয়ে কঠোর অবস্থান বর্ণনা করেন।