Amardesh
আজঃঢাকা, রোববার ২৫ নভেম্বর ২০১২, ১১ অগ্রহায়ণ ১৪১৯, ১০ মহররম ১৪৩৪ হিজরী
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

আশুরা মাহফিলে আল্লামা ছৈয়্যদ মুনির উল্লাহ : কারবালার সত্য ও ন্যায়ের শিক্ষায় আদর্শ সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
« আগের সংবাদ
পরের সংবাদ»
কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরীফের মোর্শেদে আজম আওলাদে রাসুল হযরতুলহাজ অধ্যক্ষ আল্লামা ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, আহলে বায়াতের আদর্শ ও প্রেম-মহব্বত অন্তরে ধারণ করা প্রতিটি মুসলমানের জন্য একান্ত অপরিহার্য। আর পরিপূর্ণ এ মহব্বত ও আদর্শ লালনে উজ্জীবিত করতে খলিফায়ে রাসুল (সা.) কাগতিয়ার গাউছুল আজম প্রতিষ্ঠিত এ দরবারের অনুসারীদের বায়াতের পর আহলে বায়াতের ওপর প্রতিদিন কমপক্ষে ১২৫বার দরুদ পাঠের জন্য কঠোর নিদের্শনা দেয়া হয়।
তিনি গতকাল পবিত্র শোহাদায়ে কারবালা স্মরণে রাউজান কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরীফের ৬০তম আশুরার তাত্পর্য শীর্ষক সেমিনার ও মিলাদ মাহফিলে উপস্থিত হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের উদ্দেশে গুরুত্বপূর্ণ তকরির রাখছিলেন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে সেমিনার ও মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের ওলামা পরিষদের সচিব মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফি, উপাধ্যক্ষ আল্লামা মোহাম্মদ বদিউল আলম আহমদী, মুফতি কাজী মোহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, আল্লামা মোহাম্মদ আশেকুর রহমান, মাওলানা মুহাম্মদ ফোরকান।
প্রধান আলোচক ছিলেন সংগঠনের মহাসচিব গবেষক অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া।