সরকার দুর্নীতি আড়াল করতেই কোকোর নামে মিথ্যাচার করছে : আলাল

বগুড়া অফিস « আগের সংবাদ
পরের সংবাদ» ২৪ নভেম্বর ২০১২, ১২:৪৩ অপরাহ্ন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, শেখ হাসিনা দলীয় সরকারের অধীনে নির্বাচনের যে স্বপ্ন দেখছেন, তা কোনো দিনই বাস্তবায়ন করতে পারবেন না। দেশনেত্রী খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমান জীবিত থাকতে এদেশের মাটিতে কোনো একদলীয় নির্বাচন হতে দেয়া হবে না।
তিনি আরও বলেন, বর্তমান সরকারের মন্ত্রী, এমপি, প্রধানমন্ত্রীর ছেলে-মেয়ে এবং উপদেষ্টারা দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় গড়ে তুলেছেন। সরকারের এসব দুর্নীতি আড়াল করতেই আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে। শহীদ জিয়ার পরিবারকে ধ্বংস করতে এ সরকার ওঠেপড়ে লেগেছে, কিন্তু শহীদ জিয়ার পরিবারকে এদেশের মানুষ কোনো দিনই ধ্বংস হতে দেবে না। আর দলীয় সরকারের অধীনে এদেশে নির্বাচনও কোনো দিন হবে না। তাই তিনি অবিলম্বে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।
গতকাল বিকালে বগুড়া জেলা যুবদলের উদ্যোগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৪৮তম জন্ম উত্সবের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জেলা যুবদলের সভাপতি সিপার আল বখতিয়ারের সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত শোভাযাত্রা-পূর্ব সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আরাফাতুর রহমান আপেল। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সংসদ সদস্য অ্যাডভোকেট হাফিজুর রহমান, মোস্তফা আলী মুকুল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম প্রমুখ।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X