পাটগ্রাম উপজেলা আ.লীগের সম্মেলনে তুমুল হট্টগোল

লালমনিরহাট প্রতিনিধি « আগের সংবাদ
পরের সংবাদ» ২৪ নভেম্বর ২০১২, ১২:৪৩ অপরাহ্ন

গতকাল লালমনিরহাটের পাটগ্রামে উপজেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তুমুল হট্টগোল হয়েছে। প্রথম অধিবেশন শেষে সম্মেলনের প্রধান অতিথি জেলা আ.লীগ সভাপতি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন পাটগ্রাম উপজেলা সভাপতি হিসেবে আনোয়ার হোসেন নাজু এবং সাধারণ সম্পাদক হিসেবে রুহুল আমিন বাবুলের নাম ঘোষণা করেন। নাম ঘোষণার সঙ্গে সঙ্গে উপস্থিত কাউন্সিলর ও ডেলিগেটরা বিক্ষোভে ফেটে পড়েন এবং নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবি জানান। তারা অনুষ্ঠানস্থলে ঘণ্টাব্যাপী হট্টগোল করেন। এ সময় তারা সম্মেলনস্থলের চেয়ার ভাঙচুর করে প্রতিবাদ জানান। মঞ্চে উপস্থিত নেতারা তাদের শান্ত করার চেষ্টা করেন। তোপের মুখে প্রতিমন্ত্রী মোতাহার হোসেন পুলিশি প্রহরায় সম্মেলনস্থল ত্যাগ করেন। তিনি পুলিশি প্রহরায় পৌরসভা কার্যালয়ে অবস্থান নেন। সেখানেও বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিক্ষোভ করেন।
এক পর্যায়ে তিনি দলীয় নেতাকর্মীদের দ্বারা অবরুদ্ধ হয়ে পড়েন। এ সময় পৌরসভা কার্যালয়ের প্রধান ফটক বন্ধ করে দেয়া হয়। বিক্ষুব্ধ নেতাকর্মীরা ফটকের সামনে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন। পুলিশ সেখানে বাধা দেয়। কিন্তু বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুনরায় সেখানে লাঠিসোটা নিয়ে জড়ো হতে থাকেন। এভাবে প্রায় দু’ঘণ্টা চলতে থাকে। এক পর্যায়ে পুলিশি প্রহরায় প্রতিমন্ত্রী মোতাহার হোসেন পৌরসভা কার্যালয় ত্যাগ করে পাটগ্রাম উপজেলা আ.লীগ কার্যালয়ে চলে যান।
সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মতিয়ার রহমান। বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ.লীগ সদস্য খলিলুর রহমান, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন বাদল, অ্যাডভোকেট নজরুল ইসলাম রাজু, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, সদর উপজেলা আ.লীগ সভাপতি আবু সাঈদ দুলাল, পাটগ্রাম উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক রঞ্জু, আইন বিষয়ক সম্পাদক শফি কামাল টারজান প্রমুখ। সম্মেলনে সভাপতিত্ব করেন পাটগ্রাম উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন নাজুু।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X