Amardesh
আজঃঢাকা, রোববার ২৫ নভেম্বর ২০১২, ১১ অগ্রহায়ণ ১৪১৯, ১০ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

বাংলার মানুষ বিএনপিকে ভোট দিয়ে আর ভুল করবে না : মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি
« আগের সংবাদ
পরের সংবাদ»
কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বিরোধীদলীয় নেতা খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেছেন, আপনি বলেন, আরেক বার সুযোগ দিলে নাকি দেশের চেহারা পাল্টে দেবেন। আপনাকে তো জনগণ দুইবার সুযোগ দিয়েছিল। আপনি দেশকে পেছিয়ে দেয়া ছাড়া কী করেছেন? আপনি জেএমবি, বাংলাভাই, হাওয়া ভবন তৈরি করেছেন। আপনি ক্ষমতায় থাকাকালে লুটকরা, চুরি করা ছাড়াও মানুষকে বেকারত্বের দিকে ঠেলেও দিয়ে ছিলেন। বাংলায় একটা প্রবাদ আছে। যার হয় না নয়-এ, তার হয় না নিরানব্বইয়ে। যা দু’বারে আপনি পারেননি, তাই বাংলার মানুষ আপনাকে ভোট দিয়ে আর ভুল করবে না।
মন্ত্রী সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
বিরোধীদলীয় নেতাকে উদ্দেশ করে তিনি আরও বলেন, চোরের মায়ের বড় গলা। যার ছেলে চোর, যার ছেলে লুটেরা, বিদেশে টাকা পাচার করেছে, তাদের মুখে লম্বা লম্বা কথা মানায় না। তিনি আরও বলেন, চুন খাইয়া মুখ পুড়লে দই দেইখা মানুষ ভয় পায়। মানুষ আপনার দুঃশাসন, কুশাসন, চোরের শাসন দেখেছে। আপনার অযোগ্যতা ও অপদার্থতা দেখেছে। কাজেই বাংলার মানুষ ওই পথে আর যাবে না।
মন্ত্রী আরও বলেন, নতুন বছরে শিক্ষার্থীদের হাতে ২৭ কোটি বই তুলে দেয়া হবে।
আমরা বিদ্যুতের ঘাটতি নিয়ে ক্ষমতায় এসে ছিলাম। এখন অচলাবস্থা কাটিয়ে উঠেছি। ২০০৮ সালের নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে ছিলাম। যুদ্ধ অপরাধীদেরও বিচার করব। বিচার কিন্তু শেষ পর্যায়ে। বিচার হচ্ছে দিনের আলোয়। সাংবাদিকদের চোখের সামনে। বিচার বিঘ্ন ঘটানোর জন্য দেশে চুরাগুপ্তা হামলা চলছে। পাল্টা প্রতিশোধ আমরা নিতে পারি, কিন্তু আ.লীগ সেটা করবে না। পুলিশ ধৈর্য ধারণ করছে সরকারের নির্দেশে। মন্ত্রী খাদ্য, শিক্ষা, কৃষি, নিরাপত্তা, কর্মসংস্থানসহ আ.লীগের চার বছরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করে পুনরায় আ.লীগকে নির্বাচিত করে উন্নয়ন মূলকর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান।
উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুুস সবুরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাজমুল স্মৃতি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ শহিদুল ইসলাম, মহিলা আলিম মাদরাসা অধ্যক্ষ মাহবুব মোস্তফা, ঘাইলাড়া শামসুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, শিল্প ও বণিক সমিতির সভাপতি মো. নুরুল আমিন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুস সালাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুক, ইউপি চেয়ারম্যান, আনছার আলী, শহীদুল্লাহ তালুকদার, স্থানীয় প্রেস ক্লাব সভাপতি এমএ হাকাম হীরা প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার আনিসুর রহমান, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবেদ আলী প্রমুখ।