Amardesh
আজঃঢাকা, রোববার ২৫ নভেম্বর ২০১২, ১১ অগ্রহায়ণ ১৪১৯, ১০ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

সম্মান নিয়ে বেঁচে থাকতে চাইলে গামছা কোমরে বেঁধে মাঠে নেমে পড়ুন : বঙ্গবীর কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি
« আগের সংবাদ
পরের সংবাদ»
‘আমি নেতা হওয়ার জন্য দল বানাই নাই, দল গঠন করেছি অর্ধশিক্ষিত, অশিক্ষিত, নিরীহ ও বঞ্চিত বাসাইল-সখীপুরের মানুষের তথা টাঙ্গাইলের মানুষের সম্মান বাঁচানোর জন্য।’ গত শুক্রবার বিকালে টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানি বোর্ড বাজারে কাউলজানি শাখার কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এ কথা বলেন।
তিনি বলেন, ‘একজন চলে বাপের নামে আর একজন চলে স্বামীর নামে।’ আমরা স্বামী আর বাপের নাম ভাঙিয়ে চলতে চাই না। আমরা আমাদের নিজেদের নামে চলতে চাই। আমরা যদি এক হাজার বছরও আওয়ামী লীগ করি কিংবা বিএনপি করি আমরা মালিক হতে পারব না। গোলাম হয়ে এক হাজার বছর বাঁচার চেয়ে মালিক হয়ে এক মুহূর্ত বেচে থাকতে চাই। এই জন্য দল গঠন করেছি।
তিনি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ চার বছরে ওয়াদা পূরণে ব্যর্থ হয়েছে। হাসিনা প্রতিদিন চারটি করে শাড়ি বদলায়, এতে তার বছরে দেড় হাজার শাড়ি লাগবে। যে নেত্রীর বছরে দেড় হাজার শাড়ি লাগে, সে কীভাবে ওয়াদা পূরণ করবে? যদি সম্মান নিয়ে বীরের মতো বেঁচে থাকতে চান, দেশের উন্নয়ন চান ও নিজেদের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চান তবে গামছা কোমরে বেঁধে মাঠে নেমে পড়ুন।
কাউলজানি ইউনিয়ন শাখা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শাহজাহান মাস্টারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমন তালুকদার বীর প্রতীক, বেগম নাসরিন সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও পরিবেশ সম্পাদক ইকবাল সিদ্দিক, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এইচএম আবদুল হাই, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম, কাউলজানি শাখার সাধারণ সম্পাদক মোস্তফা মিয়া প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন কেন্দ্রীয় যুব আন্দোলনের সহ-সভাপতি হারুন-অর রশিদ।