Amardesh
আজঃঢাকা, রোববার ২৫ নভেম্বর ২০১২, ১১ অগ্রহায়ণ ১৪১৯, ১০ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২ টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

কমলগঞ্জে গৃহবধূ নাটোরে ব্যবসায়ী খুন : কালীগঞ্জে দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

বগুড়ায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
পরের সংবাদ»
কমলগঞ্জে স্বামীর হাতে এক গৃহবধূ খুন হয়েছে। নাটোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী খুন হয়েছে। গাজীপুরের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক যুবলীগ নেতা নিহত হয়েছে। কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিষপানে আত্মহত্যা করেছে এক যুবক।
ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছে। পাবনার বেড়ায় নসিমনচাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এক স্কুলছাত্র। প্রতিনিধিদের পাঠানো খবর :
কমলগঞ্জে গৃহবধূ খুন : মৌলভীবাজারের কমলগঞ্জে স্বামীর দায়ের কোপে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন হয়েছে। বিয়ের ৯ মাসের মাথায় গত শুক্রবার সকালে স্বামী মুজিব মিয়ার দায়ের কোপে গুরুতর আহত হয়ে রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সালমা আক্তার মারা যান। জানা যায়, জমি বেচাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপযার্েয় স্বামী তার স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে।
নাটোরে ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন : নাটোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিরাজ পাঠান (৩৫) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। তার বাড়ি শহরের দিয়ারভিটা এলাকায়। পুলিশ জানায়, গত শুক্রবার রাতে বাইপাস সড়ক দিয়ে সিরাজ তার ভগ্নিপতি নজরুল ইসলামকে (৩৮) সঙ্গে নিয়ে মোটরসাইকেল চালিয়ে তেবাড়িয়াহাট থেকে নিজবাড়ি আসার পথে পারভীন স্কুলের পাশে ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করে। চিকিত্সাধীন অবস্থায় সিরাজ নাটোর সদর হাসপাতালে মারা যান।
কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত : গাজীপুরের কালীগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোসাব্বির ভূঁইয়া এসু (২৮) মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয়েছে। জানা যায়, গতকাল সকালে উপজেলার কালীগঞ্জ পৌরসভার বাগারপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে এসু মোটরসাইকেলে ঘোড়াশাল যাওয়ার সময় শহীদ ময়েজউদ্দিন সেতুতে পৌঁছলে পেছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত গোলাম মোসাব্বির ভূঁইয়া এসু বীর মুক্তিযোদ্ধা সামসুদ্দোহা ভূঁইয়ার ছেলে।
বগুড়ায় ব্যবসায়ীর লাশ উদ্ধার : বগুড়া শহরের মধ্য নাটাইপাড়া থেকে শাহাবুদ্দীন ভুট্টু (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ পুলিশ গতকাল সকালে উদ্ধার করেছে। সে যশোর জেলা সদরের বলরামপুরের মতিয়ার রহমানের ছেলে। মধ্য নাটাইপাড়ার ইউনুস আলীর বাড়ি ভাড়া নিয়ে তিনি ব্যবসা করতেন।
কুলিয়ারচরে যুবকের আত্মহত্যা : কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কোনাপাড়া গ্রামের মো. কালাম মিয়ার ছেলে কাজল মিয়া (২৫) বিষপান করলে গত শুক্রবার বিকালে ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত : ঝিনাইদহের কালীগঞ্জে ইঞ্জিনচালিত নসিমন উল্টে অসিম সাহা (৩৮) নামের এক পান ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত অসিম কালীগঞ্জ উপজেলার বারোবাজার বেলাট দৌলতপুর গ্রামের গোপাল সাহার ছেলে। পুলিশ জানায়, গতকাল দুপুরে অসিম পান নিয়ে কালীগঞ্জের সিঙ্গীবাজারে আসছিল। এ সময় যশোর-খুলনা মহাসড়কের আমতলা নামক স্থানে পৌঁছলে নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গাছে ধাক্কা খেলে অসিম মারাত্মক আহত হন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
বেড়ায় নসিমনচাপায় ব্যবসায়ী নিহত : গত শুক্রবার রাতে পাবনার বেড়া-নাকালিয়া সড়কের পায়না নামক স্থানে নসিমনের নিচে চাপা পড়ে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম দীলিপ হালদার (৫০)। তার বাড়ি বেড়া উপজেলার মোহনগঞ্জ গ্রামে। জানা যায়, দীলিপ হালদার ডাকবাংলো বাজারের পাশে হুরাসাগর নদে মাছের ঘের দেখাশোনা করে সন্ধ্যার পর বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৭টার দিকে বেড়া-নাকালিয়া সড়কের পায়না নামক স্থানে একটি নসিমন তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালুপুরে গত শুক্রবার রাতে ভটভটির ধাক্কায় লিমন (১৪) নামে এক স্কুলছাত্র মারা গেছে। নিহত লিমন শিবগঞ্জ পৌর এলাকার গোয়ালপাড়া গ্রামের মো. আলমের ছেলে। জানা যায়, ওইদিন সন্ধ্যায় কালুপুরে রাস্তা পারাপারের সময় একটি ভটভটি লিমনকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৯টার দিকে মারা যায় লিমন। শিবগঞ্জ সরকারি মডেল হাইস্কুল থেকে লিমন এবার জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। গৌরনদীতে আহত ইউপি সদস্যের মৃত্যু : বরিশালের গৌরনদীতে ভিজিএফ চালের জন্য কৃষকের হাতে গুরুতর জখম হওয়া ইউপি সদস্য শমসের আলী হাওলাদার অবশেষে মারা গেছেন। গতকাল সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৮ দিন মৃত্যুর সঙ্গে লড়ে তার মৃত্যু হয়। জানা গেছে, ভিজিএফ কার্ড নিয়ে গত ১৬ নভেম্বর দুপুরে ইউপি সদস্য শমসের আলী হাওলাদারের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে কৃষক মন্টু হাওলাদার তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গতকাল ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয়।
সাপাহারে ভটভটি উল্টে নিহত ১ : নওগাঁর সাপাহারে ভটভটি উল্টে একজন নিহত হয়েছে। গতকাল দুপুরে উপজেলার সাপাহার-পোরশা সড়কের তাজপুর মোড়ের কাছে এ ঘটনা ঘটে। জানা গেছে, গতকাল সাপাহার হাটবারে হাটুরে যাত্রী বোঝাই একটি ভটভটি সাপাহার বাজারে আসার সময় তাজপুর মোড়ের কাছে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি খালে পড়ে যায়। এ সময় যাত্রী হোসেন আলী (৪০) এবং ওয়াহেদ আলী (৬০) গুরুতর আহত হলে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। হোসেন আলীর অবস্থার অবনতি হলে রামেক হাসপাতালে নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।
রায়গঞ্জে বাসচাপায় নিহত ১ : সিরাজগঞ্জের রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় বাসের চাকায় পিষ্ট হয়ে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল সন্ধ্যায় চান্দাইকোনা বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ঢাকা-বগুড়া মহাসড়কের তবারীপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক শয়ন (১৮) পশ্চিম লক্ষ্মীকোলা গ্রামের আবদুস ছাত্তারের ছেলে বলে জানা গেছে।
সিলেটে গণপিটুনিতে যুবক নিহত : সিলেট শহরতলীর খাদিমপাড়ায় প্রতিপক্ষের হামলায় মামুন আহমদ (২৩) নামের এক যুবক মারা গেছেন। আহত হয়েছেন আরও ১০ জন। এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, গতকাল সকালে খাদিমপাড়ার বহরগ্রামে জমি নিয়ে একরাম ও কয়েসের মধ্যে তর্ক হয়। এ ঘটনার জেরে একরাম তার বন্ধু মামুনসহ ২০-২৫ জন যুবক দা, রামদাসহ দেশি অস্ত্র নিয়ে কয়েসের বাড়িতে হামলা চালায়। হামলার একপর্যায়ে তারা কয়েস ও জমসেদকে কুপিয়ে আহত করে। মাইকের ঘোষণা শুনে গ্রামবাসী একরাম ও তার দলবলকে ঘিরে ফেলে গণপিটুনি দেয়। পরে হাসপাতালে মামুন মারা যায়।