Amardesh
আজঃঢাকা, শনিবার ২৪ নভেম্বর ২০১২, ১০ অগ্রহায়ণ ১৪১৯, ৯ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২.০০টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

টঙ্গিবাড়িতে সরকারি জায়গা দখল করেছেন আ.লীগ নেতা

মুন্সীগঞ্জ প্রতিনিধি
« আগের সংবাদ
পরের সংবাদ»
মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার বিয়ানিয়াবাজারের (রহিমগঞ্জ বাজার) জায়গা দখল করে রাতের আঁধারে দোকানঘর উঠিয়েছেন সরকারদলীয় দু’নেতা। বৃহস্পতিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। উপজেলার কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জমির আলী ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক আনিস বেপারী অবৈধভাবে সরকারি জায়গায় এ দোকানঘর উঠিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিন দেখা গেছে, আ.লীগ ও ছাত্রলীগের দু’নেতা বিয়ানিয়াবাজারের (রহিমগঞ্জ বাজার) যে স্থানে দোকানঘর উঠিয়েছেন তাতে রহিমগঞ্জ পোস্ট অফিসটি ঢাকা পড়ে গেছে। ১০ থেকে ১২টি বাঁশের খুঁটি পুঁতে চারদিক টিনের বেড়া দিয়ে দোকানঘর ওঠানো হয়েছে।
দরিদ্র ব্যবসায়ী জসিম জানান, বাজারের পোস্ট অফিস সংলগ্ন খালি জায়গায় ৩ বছর ধরে তিনি লাকড়ি বিক্রি করে আসছিলেন। গতকাল সকালে খালিস্থানে দোকানঘর দেখে হতবাক হয়ে যান তিনি। এরফলে ওই স্থানে তিনি আর লাকড়ি বিক্রি করতে পারছেন না। এ প্রসঙ্গে কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক আনিস বেপারী দোকানঘর ওঠানোর কথা স্বীকার করেছেন। ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক জমির আলী জানান, ছাত্রলীগ নেতা ও আমি দু’জনে মিলে দোকানঘরটি উঠিয়েছি এটা সত্য।
অবৈধভাবে দোকানঘর ওঠানো প্রসঙ্গে মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. আজিজুল আলম জানান, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। টঙ্গিবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাদিরা হায়দার জানান, জেলা প্রশাসকের মাধ্যমে বিষয়টি অবগত হয়ে ঘটনাস্থলে তহসিলদার পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরই আইনগত ব্যবস্থা নেয়া হবে।