Amardesh
আজঃঢাকা, শনিবার ২৪ নভেম্বর ২০১২, ১০ অগ্রহায়ণ ১৪১৯, ৯ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২.০০টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

লক্ষ্মীপুরে প্রথম আলো সাংবাদিককে মারধর করলেন পৌর মেয়র

লক্ষ্মীপুর প্রতিনিধি
« আগের সংবাদ
পরের সংবাদ»
গতকাল বিকালে শহরের দক্ষিণ তেমুহানী এলাকায় প্রথম আলো জেলা প্রতিনিধি এম জে আলমকে মারধর করে আহত করলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আবু তাহের। আহত সাংবাদিক এম জে আলমকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিত্সা দেয়া হয়েছে।
গণপূর্ত বিভাগ ও এলাকাবাসী জানান, শহরের দক্ষিণ তেমুহানীর ডিসি কলোনিতে পৌর মেয়র আবু তাহের গণপূর্ত বিভাগের জমির ওপর বর্তমানে পৌরসভার পক্ষ থেকে প্রস্তাবিত নিউ পৌর মার্কেটের একটি সাইনবোর্ড ওই স্থানে লাগিয়ে দেয়।
গণপূর্ত বিভাগ লাহারকান্দি মৌজার ৮৬ নম্বর দাগে ৯.৫২ শতক ভূমি—যার এলএ কেস ২৪/৮৩-৮৪। সরকারী আধুনিক রেস্টহাউস নির্মাণের জন্য ২০০৫ সালে এই জমির ওপর গণপূর্ত বিভাগ দরপত্র আহ্বান করে। মেসার্স আর আর কনস্ট্রাকশন ১ কোটি ২২ লাখ ৭০ হাজার টাকার দরপত্রে এ কাজটি পায়। পরে অর্থবরাদ্দ না পাওয়ায় কাজটি স্থগিত করা হয়। গত মঙ্গলবার ওই জমিতে গণপূর্ত বিভাগের ঠিকাদার মেসার্স আরিফ ট্রেডাসের মালিক মো. আরিফ সীমানাপ্রাচীর নির্মাণ করতে গেলে মেয়র আবু তাহেরের লোকজন কাজ বন্ধ করে নির্মাণ শ্রমিকদের উঠিয়ে দেয়।
এ খবর পেয়ে গতকাল বিকালে প্রথম আলো প্রতিনিধি এম জে আলম সংবাদ ও ছবি সংগ্রহ করতে ঘটনাস্থলে যান। খবর পেয়ে লক্ষ্মীপুর পৌর মেয়র আবু তাহের ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রথম আলো প্রতিনিধি এম জে আলমকে মারধর করে আহত করে। পরে জোর করে গাড়িতে তুলে পৌর নছির আহম্মদ ভূইয়া মিলানায়তনে নিয়ে আধাঘণ্টা অবরুদ্ধ করে রেখে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেন। এ ব্যাপারে সদর থানার ওসি গোলাম সরোয়ার জানান, এ বিষয়ে আমি এখনও জানি না। বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।