সরকার কোকোর বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে দেশবাসীকে বিভ্রান্ত করছে : ফারুক

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি « আগের সংবাদ
পরের সংবাদ» ২৩ নভেম্বর ২০১২, ১২:০৫ অপরাহ্ন

জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক এমপি বলেছেন, সরকার দেশে একদলীয় আগাম জাতীয় সংসদ নির্বাচন দেয়ার চিন্তাভাবনা করছে। কিন্তু ওই প্রহসনের নির্বাচন দেশবাসীকে সঙ্গে নিয়ে আমরা প্রতিহত করব ইনশাআল্লাহ। কোকোর ২০ লাখ সিঙ্গাপুরি ডলার ফেরত এনেছে বলে দুদক চেয়ারম্যান যে দাবি করেছেন তার তীব্র নিন্দা জানিয়ে ফারুক বলেন, দুদক চেয়ারম্যান সরকারের লোক। জনগণকে বিভ্রান্ত করতে সরকারের পক্ষ নিয়ে তিনি এরকম মিথ্যা ও বানোয়াট বক্তব্য দিয়েছেন।
ফারুক গতকাল বিকালে নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়ন বিএনপির ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
জয়নুল আবেদিন ফারুক আরও বলেন, সংবাদপত্র এবং সাংবাদিকদের স্বাধীনতা হরণ করা হচ্ছে। সংবাদপত্র ও মিডিয়াকে নিয়ন্ত্রণ করার ষড়যন্ত্র চলছে। বিশেষ করে দেশের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে একের পর এক ধ্বংস করে দিচ্ছে তারা। আজকে সংসদ অকার্যকর, সংসদে বিরোধী দলকে কথা বলতে দেয়া হচ্ছে না। বিরোধী দলবিহীন সংসদে একের পর এক বিল পাস করা হচ্ছে।
সেনবাগ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিন উল্লার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন পাটোয়ারী, সেনবাগ পৌর বিএনপি সভাপতি জাহিদুল হক সবুজ, সাধারণ সম্পাদক ফারুক বাবুল, আবদুল্লাহ আল মামুন, অ্যাডভোকেট বেলায়েত হোসেন, বাহার উল্লা, জহিরুল ইসলাম লিটন, মাহবুবুল হক, আমিন উল্লাহ বিএসসি, হুমায়ুন কবি, উপজেলা যুবদল সম্পাদক সুলতান সালাউদ্দিন লিটন, পৌর যুবদল সভাপতি মোকাররম হোসেন, সাধারণ সম্পাদক এমাম হোসেন, বিএনপি নেতা খোরশেদ আলম ফোটন, ছাত্রদল সভাপতি সাহেব উদ্দিন রাসেল, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

শেষের পাতা এর আরও সংবাদ

সাপ্তাহিকী


উপরে

X