Amardesh
আজঃঢাকা, শনিবার ২৪ নভেম্বর ২০১২, ১০ অগ্রহায়ণ ১৪১৯, ৯ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২.০০টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

আগৈলঝাড়া ছাতকে তরুণী ও গৃহবধূকে রাতভর গণধর্ষণ : গাংনী দামুড়হুদায় যৌতুক দাবিতে স্ত্রীকে নির্যাতন

ডেস্ক রিপোর্ট
« আগের সংবাদ
পরের সংবাদ»
বরিশালের আগৈলঝাড়ায় তরুণী ও সুনামগঞ্জের ছাতকে এক গৃহবধূকে রাতভর গণধর্ষণ করেছে বখাটেরা। মেহেরপুরের গাংনী ও চুয়াডাঙ্গার দামুড়হুদায় যৌতুক দাবিতে স্বামীর অমানুষিক নির্যাতনের শিকার হয়েছেন দুই গৃহবধূ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবর :
আগৈলঝাড়ায় তরুণীকে গণধর্ষণ : বরিশালের আগৈলঝাড়ায় রাতভর এক তরুণীকে গণধর্ষণ করেছে ৩ বখাটে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে বরিশাল আদালতে মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সেরাল গ্রামের ওই তরুণীর সঙ্গে দক্ষিণ গৈলা গ্রামের সোহেল গাজীর প্রেমের সম্পর্ক চলছিল। বৃহস্পতিবার রাতে সোহেল গাজী তাকে বিয়ের কথা বলে ঘর থেকে বের করে নিয়ে একই এলাকার কাজীবাড়ির পাশের বাগানে সহযোগীদের নিয়ে গণধর্ষণ করে। সোহেলের সঙ্গে
থাকা অন্য বখাটেরা হলো টিটু গাজী, জাহিদুল সরদার ও সিন্টু সরদার।
ছাতকে গৃহবধূকে রাতভর গণধর্ষণ : সুনামগঞ্জের ছাতকের প্রত্যন্ত গ্রামে এক গৃহবধূকে ৩ দুর্বৃত্ত রাতভর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সৈয়দেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতা রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে ৩ দুর্বৃত্ত তাকে পাশের ধান ক্ষেতে তুলে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।
গাংনীতে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন: মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামে যৌতুক দাবিতে স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন রাবেয়া নামে এক গৃহবধূ। বৃহস্পতিবার বিকালে মারাত্মক অসুস্থ অবস্থায় গাংনী থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় রাবেয়ার বাবা জোড়পুকুর গ্রামের আবদুর রশীদ বাদী হয়ে রাবেয়ার স্বামী আবদুল বারীসহ ৩ জনকে আসামি করে মামলা করেছেন।
দামুড়হুদায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন : চুয়াডাঙ্গার দামুড়হুদায় যৌতুকের ১ লাখ টাকা দিতে না পারায় স্ত্রী খাদিজা খাতুনকে অমানুষিক নির্যাতন করেছে স্বামী মফিজ উদ্দিন এবং তার দুইভাই মহাতাব ও মহি উদ্দিন। নির্যাতনের পর খাদিজাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় খাদিজা বাদী হয়ে আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে মফিজ ও তার দুইভাইয়ের বিরুদ্ধে মামলা করেছেন।