Amardesh
আজঃঢাকা, শনিবার ২৪ নভেম্বর ২০১২, ১০ অগ্রহায়ণ ১৪১৯, ৯ মহররম ১৪৩৪ হিজরী    আপডেট সময়ঃ রাত ১২.০০টা
 
 সাধারণ বিভাগ
 বিশেষ কর্ণার
 শোক ও মৃত্যুবার্ষিকী
 সাপ্তাহিক
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

চট্টগ্রাম কমলগঞ্জে যুবক খুন : কোটালীপাড়ায় স্বামী হত্যা : কলাপাড়ায় পরকীয়ার বলি স্ত্রী

ডেস্ক রিপোর্ট
« আগের সংবাদ
পরের সংবাদ»
চট্টগ্রামে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীর পরকীয়ার বলি হয়েছে এক স্ত্রী। গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে। সিলেটে চা বাগানের এক পাহারাদার খুন হয়েছে। কমলগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত হয়েছে ১ জন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :
চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন : চট্টগ্রামে ছুরিকাঘাতে সুলতান আহমেদ ইমন (২৬) নামে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার গভীর রাতে নগরীর ওয়াসা মোড়ে জমিয়াতুল ফালাহ মসজিদের দক্ষিণ গেট এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশের দাবি, মোবাইল ফোন নিয়ে দ্বন্দ্বের জের ধরে বন্ধুদের হাতে তিনি খুন হয়েছেন। জানা যায়, বৃহস্পতিবার রাতে ওয়াসা মোড়ে মারামারি হচ্ছে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পুলিশ জমিয়াতুল ফালাহ মসজিদের দক্ষিণ গেট সংলগ্ন রাস্তায় ইমনকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে গতকাল ভোরে তার মৃত্যু হয়।
কলাপাড়ায় পরকীয়ার বলি স্ত্রী : পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী পূর্ণলক্ষ্মী মিস্ত্রিকে (৩০) পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী রামকৃষ্ণ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার মহিপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার ওই গ্রামের রামকৃষ্ণ ছেলেকে পড়ানোর নামে দু’মাস আগে বরগুনার কাঁঠালিয়ার আমুয়া গ্রামের সুভাষ সাহার
অবিবাহিত মেয়ে টিকলি রানীকে নিজ বাড়িতে নিয়ে আসে। এরপর রামকৃষ্ণ তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তুললে স্ত্রী পূর্ণলক্ষ্মী প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে ওইদিন স্ত্রীকে দু’দফা পিটিয়ে হত্যা করে রামকৃষ্ণ।
কোটালীপাড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্ত্রীর পরকীয়ার বলি হলেন বাকপ্রতিবন্ধী স্বামী যুধিষ্ঠির অধিকারী। পাষণ্ড স্ত্রী তার প্রেমিককে নিয়ে নির্মমভাবে পিটিয়ে স্বামীকে খুন করলেন। জানা গেছে, উপজেলার ধারাবাশাইল গ্রামের শুকলাল অধিকারীর ছেলে যুধিষ্ঠির অধিকারী (৩০) আড়াই বছর আগে নৈয়ারবাড়ী গ্রামের মৃত গণেশ বাড়ৈর মেয়ে শিপ্রা বাড়ৈকে বিয়ে করে। বিয়ের আগ থেকেই শিপ্রার সঙ্গে নলুয়া গ্রামের মৃত নগেন বাড়ৈর ছেলে নিহার বাড়ৈর প্রেম ছিল। গত ১৬ নভেম্বর শিপ্রা কৌশলে তার স্বামীকে প্রেমিকের বাড়িতে নিয়ে খুন করে। একটি অভিযোগের সূত্রে গত বৃহস্পতিবার শিপ্রা পুলিশের কাছে ঘটনার কথা স্বীকার করে।
সিলেটে পাহারাদার খুন : সিলেট শহরতলির তারাপুর চা বাগান এলাকায় দুর্বৃত্তদের হামলায় এক পাহারাদার খুন হয়েছেন। তার নাম শিপন (২৮)। তিনি বাগানের সুতরা লাইন এলাকার মৃত মতিন মিয়ার ছেলে এবং তারাপুর চা বাগানের পাহারাদার। গত বৃহসপতিবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জানা যায়, প্রতিদিনের মতো ওইদিন শিপন বাগানে ডিউটি করতে আসে। সন্ধ্যায় ডিউটি শেষ করে বাড়ি যাওয়ার পথে তারাপুর মসজিদের রাস্তার ওপর দুর্বৃত্তরা তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে যায়।
কমলগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের বাড়ির সীমানার বাঁশ কাটা নিয়ে বিরোধে ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলার আলীনগর ইউনিয়নের চিিলয়া জাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, চিিলয়া জাঙ্গালিয়া গ্রামের গনি মিয়া ও লিয়াকত মিয়ার মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। সকালে গনি মিয়া মনির ও করিম মিয়াকে নিয়ে বাড়ির সীমানার ঝাড় থেকে বাঁশ কাটতে গেলে প্রতিপক্ষ লিয়াকত আলী, ওয়াসিত মিয়া, নেকবর মিয়া, কদর মিয়া ও শবদর দেশি অস্ত্র দিয়ে গনি মিয়াকে (২৭) আঘাত করে। আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।
বগুড়ায় ভটভটির ধাক্কায় বৃদ্ধা নিহত : বগুড়ার শাজাহানপুরে গতকাল সকালে ভটভটির ধাক্কায় বৃদ্ধা অসিদা বেগম নিহত হয়েছেন। তিনি একই উপজেলার হেলেঞ্চাপাড়ার মৃত তছিম উদ্দীনের স্ত্রী।
কোম্পানীগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে জনতার গণপিটুনিতে নিহত হয়েছে এক ডাকাত। জানা যায়, গত বৃহস্পতিবার রাতে উপজেলার ছোট রাজাপুর গ্রামের হাজী আবদুল হাইয়ের বাড়িতে ডাকাতির সময় বাড়ির লোকজন সাইফুল ইসলাম (৩৫) নামে এক ডাকাতকে ধরে ফেলে। এ সময় স্থানীয় লোকজন পিটুনি দিয়ে তাকে পুলিশে দেয়। পরে পুলিশ হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
মোহনপুরে বাসের ধাক্কায় নিহত ১ : রাজশাহীর মোহনপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম আজিজুল ইসলাম (৪২)। তিনি উপজেলার সাঁকোয়া গ্রামের সদের আলীর ছেলে। জানা গেছে, গতকাল সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কের সইপাড়া মোড়ের শাহজীপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।